Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা ছাত্র নিহত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মে ১৩, ২০২৪, ০৬:৫০ পিএম


গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা ছাত্র নিহত

মেহেরপুরের গাংনীতে মামার বাড়িতে এসএসসি পরীক্ষায় পাশের মিষ্টি দিয়ে বাড়ি ফেরা হলো না জিনাত উজ্জামান চঞ্চলের । বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত হন চঞ্চল। নিহত চঞ্চল (১৬) গাংনীর সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে এ বছর জিপিএ ৪.৩৩ পেয়ে এসএসসি পরীক্ষায় পাস করেছে।

সোমবার (১৩ মে) বিকেল ৩ টার দিকে কাথুলী গাংনী সড়কের ডিসি ইকোপার্কের দ্বিতীয় গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত চঞ্চল গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের মোল্লাপাড়ার প্রবাসী রকিব উজ্জামানের ছেলে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুমাইয়া ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী নিহতের বন্ধু মাহমুদ হাসান আলিফ জানান, চঞ্চল এ বছর এসএসসি পাস করায় মিষ্টি দেওয়ার জন্য গতকাল রোববার (১২ মে) বিকেলে  রামকৃষ্ণপুর ধলা গ্রামে তার মামা সাবেক ইউপি সদস্য রায়হান উদ্দিনের বাড়িতে বেড়াতে যায়। আজ সোমবার (১৩ মে) আমরা দুজনসহ মোট চারজন  রামকৃষ্ণপুর বাজার হতে একটি ইজিবাইকযোগে গাংনীর উদ্দেশ্যে রওনা দিই। পথিমধ্যে ইকো পার্কের দ্বিতীয় গেটের সামনে পৌঁছালে গাংনীর দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ইজি বাইকটিকে ধাক্কা দিয়ে চালক ট্রাকটি নিয়ে শটকে পড়ে। চঞ্চল ইজিবাইক থেকে ছিটকে পড়লে ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় তার মুখমণ্ডল ও মাথায় সজোরে আঘাতের ফলে নাক মুখ দিয়ে রক্ত বেরুতে থাকে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমাইয়া ইয়াসমিন তাকে মৃত ঘোষণা করেন। ইজি বাইকের চালক ও অন্যান্য যাত্রীরা সুস্থ রয়েছেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় এক ছাত্রের মৃত্যুর খবর পেয়েছি, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবার যদি কোনো অভিযোগ দায়ের করেন তাহলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

আরএস

Link copied!