Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

কিশোরগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

মে ১৫, ২০২৪, ০৬:২৫ পিএম


কিশোরগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

বয়স্ক চোখের রোগীদের বিনামূল্যে সেবা প্রদানে এগিয়ে এসেছে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও জিনিয়াস আইডিয়াল স্কুল এন্ড কলেজ। এ উপলক্ষে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় চক্ষু রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান এবং চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দিনব্যাপী করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নে অবস্থিত জিনিয়াস আইডিয়াল স্কুল এন্ড কলেজের মাঠে এই চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার তামান্না সুলতানা ও নার্স সাথি খানমের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালিত হয়।

দিনব্যাপী চক্ষু সেবা ক্যাম্পে ১১২ জন রোগীকে ব্যবস্থাপত্র ওষুধ সেবা প্রদান করা হয়। এদের মধ্যে ২০ জন রোগীকে বিনামূল্যে চোখের ছানী অপারেশনের জন্য প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। অপারেশনসহ পরবর্তীতে অপারেশনকালীন সময়ে বিনামূল্যে রোগীর থাকা খাওয়া নিশ্চিত করা হয়।

এর আগে সকাল ১০টায় চক্ষু শিবির উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন জিনিয়াস আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক তন্ময় আলমগীর ও অন্যান্য সকল শিক্ষক, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের হসপিটাল সুপারভাইজার মো. মহসিন মিয়া, করিমগঞ্জ উপজেলা মার্কেটিং অফিসার সারোয়ার এ আলম, সিনিয়র স্টাফ নার্স ও ওটি ইনচার্জ সাথি খানম, কাউন্সিলর জীবনসহ মেডিকেল কলেজের অন্যান্যরা।

ইএইচ

Link copied!