Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪,

নান্দাইলে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত, আটক ১

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ১৩, ২০২৪, ০৯:১১ পিএম


নান্দাইলে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত, আটক ১

ময়মনসিংহের নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় দৈনিক জনতার নান্দাইল প্রতিনিধি সিনিয়র সাংবাদিক জালাল মন্ডল গুরুতর আহত হয়েছেন। এ সময় স্থানীয় জনতা জহিরুল ইসলাম (৩০) নামে একজনকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের উত্তর রসুলপুর বাণিজ্য বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সাংবাদিক জালাল মন্ডল ওই বাজারে কোরবানির পশুর হাটে গরু ক্রয় করতে গেলে রসুলপুর গ্রামের জলিল মিয়ার মাদকসেবী পুত্র জহিরুল ইসলাম বাঁশ দিয়ে সাংবাদিকের মাথায় আঘাত করে। এছাড়া জহিরুল ইসলাম ওই সাংবাদিককে মাদকের বিষয়ে কেন প্রতিবাদ করে এই কথা বলে তাকে প্রাণনাশের হুমকি দেয়। তাৎক্ষণিক বিষয়টি স্থানীয় জনতা দেখতে পেয়ে দৌড়ে এগিয়ে আসলে জহিরুল পালিয়ে যাওয়ার সময় জনতা তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

এ সময় স্থানীয় জনতা সাংবাদিক জালাল মন্ডলকে দ্রুত নান্দাইল উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শী নান্দাইল পৌরসভার কাটলীপাড়া গ্রামের খুররম ও লিটন ফকির বলেন, আমরা তাৎক্ষণিক না ফিরালে ওই সাংবাদিককে প্রাণে মেরে ফেলতো। এছাড়া খুররমও মাদকসেবী জহিরুলের আঘাতে তিনি আহত হয়েছেন।

সাংবাদিক জালাল মন্ডল প্রেসক্লাব নান্দাইলের দপ্তর সম্পাদক ও পৌরসভার কাটলীপাড়া গ্রামের বাসিন্দা।  

উল্লেখ্য যে, নান্দাইলের সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ হয়ে সকল জুয়া, মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর প্রতিবাদ সহ কর্মসূচি গ্রহণের অংশীদারিত্ব ভূমিকা গ্রহণ করেছিলেন।  

এ ঘটনায় নান্দাইলের ঐক্যবদ্ধ সাংবাদিক ফোরাম সাংবাদিক জালাল মণ্ডলের উপর হামলাকারী ও হামলাকারীদের মূলহোতাকে অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি এবং একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!