Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

গোয়াইনঘাটে নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি:

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি:

জুন ২০, ২০২৪, ০৬:১৮ পিএম


গোয়াইনঘাটে নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় কাপনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদ সাদাত হোসেন (২৫) নামের এ যুবকের দেহ স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সাদাত উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর (১ম খণ্ড) গ্রামের শিব্বির আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোহাম্মদ সাদাত হোসেন ও তার দুই বন্ধু মিলে ছোট একটি নৌকা নিয়ে কাপনা নদীতে ঘুরতে যান। ঘুরতে গিয়ে সন্ধ্যা ঘনিয়ে আসলে তারা কাপনা নদী হয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা হন। ওই নদীতে প্রবল স্রোতের কারণে লংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় আসার পর তাদের নৌকা ডুবে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয়রা বাকি দুজনকে উদ্ধার করলেও সে সময়ে  মোহাম্মদ সাদাত হোসেনকে পাওয়া যায়নি।

সাদাতের বড় ভাই হাকুর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শওকতুল ইসলাম জানান, রাত সাড়ে ১১ টার দিকে সাদাত হোসেনকে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিআরইউ

Link copied!