Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

‘ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো’তে ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের জমজমাট আয়োজন

মো. মাসুম বিল্লাহ

মার্চ ১৮, ২০২৩, ০৮:৩১ পিএম


‘ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো’তে ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের জমজমাট আয়োজন

রাজধানী ঢাকার পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ‘ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২৩’।

গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই শো শনিবার পর্যন্ত চলে। তিন দিন ব্যাপী এই মেলায় এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস্ এই শো-তে ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল নিয়ে জমজমাট আয়োজনের মধ্যে দিয়ে অংশগ্রহণ করছে। ফোটন বিশ্বের কমার্শিয়াল ভেহিক্যাল ব্র্যান্ড। বাংলাদেশে এসিআই মটরস্, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের একমাত্র পরিবেশক।

ফোটন হল বিশ্বব্যাপী বাণিজ্যিক যানবাহন বিক্রয় চ্যাম্পিয়ন যা বিশ্বব্যাপী ১০০টিরও বেশি দেশে উপস্থিতিসহ ১ কোটিরও বেশি বাণিজ্যিক যানবাহন বিক্রি করেছে। এসিআই মটরস্ তিন দিনের এই মেলায় প্রদর্শন করেছে ফোটনের বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল, যার মধ্যে রয়েছে ১ টন টিএম, ১.২ টন টিএম প্লাস, ১.৫ টন, অ্যাম্বুলেন্স ও মিনিবাস।

এসিআই মটরসসের সার্ভিস অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট ডিরেক্টর ইঞ্জিনিয়ার আসিফ উদ্দিনের উপস্থিতিতে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। ফোটন মোটরসের কান্ট্রি ম্যানেজার মি. জ্যাক, ফোটন মোটর গ্রুপসহ এসিআই মটরসসের কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ীরা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অটোমোটিভ শো থেকে যারা ফোটন গাড়ি কিনেছে, এসিআই মটরস্ প্রত্যেক গ্রাহককে স্মার্টফোন উপহার স্বরূপ দিয়েছে। এছাড়াও এসিআই মটরস্ এই অটোমোটিভ ইভেন্টে ফোটন ক্রেতাদের জন্য একটি র্যা ফেল ড্রয়ের ব্যবস্থা করছিল। একজন সৌভাগ্যবান গ্রাহক র্যা ফেল ড্র-এর বিজয়ী হিসেবে একটি নতুন Yamaha FZS-V2 পুরস্কার পেয়েছে।

এআরএস

Link copied!