Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহের এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৩, ২০২৪, ০৩:৪১ পিএম


ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহের এজিএম সম্পন্ন
ছবি: আমার সংবাদ

ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা, মানিকগঞ্জ, রংপুর, ফরিদপুর, ঝিনাইদহ, দিনাজপুর, নওগাঁ, মাদারীপুর ও ময়মনসিংহ-এর বার্ষিক সাধারণ সভা (এজএিম) বৃহস্পতিবার ( ২১ র্মাচ) ইসলামি ব্যাংক ফাউন্ডেশনের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
ইসলামি ব্যাংক ফাউন্ডশেনরে নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহের চেয়ারম্যান ডা. তানভীর আহমদের সভাপতিত্বে এজিএমে উপস্থিত ছিলেন- ইসলামি ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহরে পরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, আইবিএফ’র ভাইস চেয়ারম্যান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, সদস্য মো. কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ ফসিউল আলম, সৈয়দ আবু আসাদ, আবু সাঈদ মোহাম্মদ কাসেম, শওকত হোসেন, এফসিএ; আইবিএফ সদস্য, ইসলামি ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, ইসলামি ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহের সিইও মোহাম্মদ আলীসহ স্থানীয় পরিচালকবৃন্দ। আইবিএফ-এর জিএম মো. ছালেহ ইকবাল, মো. আব্দুস সামাদ ও মো. আবুল কালাম।

এসময় কমিউনিটি হাসপাতালের-এর কর্মকর্তা এবং প্রত্যেক কমিউনিটি হাসপাতালের শেয়ারহোল্ডারবৃন্দ অনলাইনে যুক্ত ছিলেন। হাসপাতালসমূহের ২০২২-২০২৩ এর লভ্যাংশ ঘোষণা করা হয়।

এআরএস

Link copied!