Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবি ছাত্রদলের মিলাদ মাহফিল

জাবি প্রতিনিধি

জাবি প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৮:১৪ পিএম


খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবি ছাত্রদলের মিলাদ মাহফিল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মসজিদে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা ও তার পরিবারের অন্যান্য সদস্যদের সুস্থতা ও কল্যাণ কামনা করা হয়।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম-আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক মোঃ ইকবাল হোসাইন, রেজাউল আমিন, শফিক আহমেদ, আহমদ তালুকদার জুয়েল, জুবায়ের আল মাহমুদ, তরিকুল ইসলাম, নাইমুল হাসান কৌশিক, আহমাদুল্লাহ, আমির হামজা, মোহাম্মদ হাসান, দেওয়ান মোহাম্মদ আলাউদ্দিন, রাজিব হাসান, রাজু হাসান রাজন, এম আর মুরাদ, মেহেদী হাসান, মোহাম্মদ প্রিতম হাসান, মো. শাহীন, বেলাল আহমেদ, মোঃ সাইফুল্লাহ সাগর, শফিউল্লাহ, সাইদুল ইসলাম, শাহরিম হোসাইন প্রমুখ।

এআরএস

Link copied!