Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ছিনতাইয়ের শিকার খুবি শিক্ষার্থী

খুবি প্রতিনিধি

খুবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০১:৪২ পিএম


ছিনতাইয়ের শিকার খুবি শিক্ষার্থী

খুলনা বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ ও মেরিন রিসোর্স টেকনোলজি ডিসিপ্লিন বিভাগের এক শিক্ষার্থী মারধর ও ছিনতাইয়ের শিকার হয়েছেন।

বুধবার খুলনা মহানগরীর টুটপাড়া এলাকার ফরিদ মোল্যার মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার রাতে খুলনা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ থেকে জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী মো. রানা ইসলাম বুধবার টিউশনি থেকে ফেরার পথে আনুমানিক রাত ৮টা ১০ মিনিটে ফরিদ মোল্যার মোড়ে পৌঁছালে ৪/৫ জন লোক তার পথরোধ করে বলে, ‘তুই কী শৈশব? ভুক্তভোগী শিক্ষার্থী না বললে অভিযুক্ত একজন তাকে এলোপাতাড়ি কিল, ঘুসি, চড়, থাপ্পড় এবং লাথি মারে এবং পকেট থেকে টাকা-পয়সা নিয়ে নেয়।

এ সময় মারপিটের ফলে ভুক্তভোগী শিক্ষার্থী ডাক-চিৎকার করতে থাকলে অভিযুক্তরা এ ঘটনা নিয়ে মামলা মোকদ্দমা করলে হত্যার হুমকি দেয়। পরে ভুক্তভোগী শিক্ষার্থী খুলনা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র থেকে চিকিৎসা গ্রহণ করেন।

পরে থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে আসলেও অভিযুক্তদের পাওয়া যায়নি।

ভুক্তভোগী শিক্ষার্থী মো. রানা ইসলাম বলেন, এই ঘটনায় আমি খুবই শঙ্কিত। বিবাদীরা সন্ত্রাসী প্রকৃতির হওয়ায় পরবর্তীতে প্রাইভেট পড়াতে গেলে বিবাদীরা আমাকে খুন, জখমসহ বড় ধরনের ক্ষয়ক্ষতি করতে পারে। খুলনা বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষার্থী এই এলাকায় টিউশনি করায়, ভবিষ্যতে তাদের কেউ যেন এই ধরনের ঘটনার শিকার না হয় সেই বিষয়ে আমরা পুলিশ প্রশাসনের সহায়তা চাই।

খুলনা সদর থানার ওসি মো. হাসান আল মামুন বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মারধরের অভিযোগ আসলে আমরা সাথে সঙ্গে ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করি। খবর পেয়ে পুলিশ তদন্ত করতে সেখানে যাই এবং অভিযুক্তকে না পেয়ে তার বাড়ি ঘর তালা মেরে দিয়ে আসা হয়েছে। আসলে যে ছেলেটা এ কাজ করেছে পেছনের গল্প একটু খারাপ আছে। আমরা অভিযুক্ত ব্যক্তিকে ধরে চালান দেয়ার ব্যবস্থা করছি। মারধরের মামলার সাথেও অন্যান্য মামলা দেয়া হবে।

ইএইচ

Link copied!