Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মালয়েশিয়ায় শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

জুলাই ১৭, ২০২৩, ০৫:০০ পিএম


মালয়েশিয়ায় শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন ও যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটসে নারায়ণগঞ্জের এমপি শামিম ওসমানকে  হেনস্থার প্রতিবাদে সভা করেছে মালয়েশিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন।

ফাইভ স্টার হোটেল জি টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়েছে।  বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি দাতো আব্দুল রউফ লিটনের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক । প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন মুকুল।  

সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি মো. খায়রুল, যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও প্রদীপ কুমার বিশ্বাস এবং আঃ আউয়াল। সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন ও  মওদুদ মোল্লা। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  জান্নাতুল ফেরদাউস। দপ্তর সম্পাদক মো. সৌরভ।

সভায় বক্তারা বলেন, সম্প্রতি যুক্তরাষ্ট্রের বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটস এ কে এম শামিম ওসমান ও প্রধানমন্ত্রী কে নিয়ে অশালীন  বাক্য উচ্চারণ করে শামিম ওসমান কে হেনস্তা করার ঘৃন্য অপচেষ্টা করা হয়।  কিন্তু শামিম ওসমান পালিয়ে না গিয়ে গাড়ী থেকে নেমে ভদ্র ভাষায় দৃঢ়তার সঙ্গে প্রতিবাদ করেছেন। এক পর্যায়ে দুষ্কৃতকারীরা পিছু হটতে বাধ্য হন। প্রধানমন্ত্রী ও শামিম ওসমান কে নিয়ে অশালীন ভাষায় বক্তব্য দিয়ে শামীম ওসমান কে হেনস্থার চেষ্টার দায়ে মির্জা বাদল সহ তার সহযোগীদের আইনের আওতায় এনে বিচার করার জন্য দাবি জানান সংগঠনের নেতা-কর্মীরা।  

মোহাম্মদ আউয়াল যুগ্ম সাধারণ সম্পাদক । মওদুদ মোল্লা সাংগঠনিক সম্পাদক। জান্নাতুল ফেরদাউস আন্তর্জাতিক বিষয় সম্পাদক। সৌরভ দপ্তর সম্পাদক। সভায় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য  মো. সেলিম, মোঃ রুবেল হোসেন, এনামুল মন্ডল,  আব্দুর রউফ, দলের নেতা-কর্মী সহ বাংলাদেশি প্রবাসী।  
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. সৌরভ। এসময় জাতীয় সংগীত পরিবেশন করে বঙ্গবন্ধু পরিবার সহ সকল শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে।

এইচআর
 

Link copied!