Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আমিরাতে এস্টার হসপিটালের সাথে দুবাই বাংলাদেশ সমিতির চুক্তি সাক্ষরিত

সামসুর রহমান সোহেল, সংযুক্ত আরব আমিরাত:

সামসুর রহমান সোহেল, সংযুক্ত আরব আমিরাত:

সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৭:৫০ পিএম


আমিরাতে এস্টার হসপিটালের সাথে দুবাই বাংলাদেশ সমিতির চুক্তি সাক্ষরিত

সংযুক্ত আরব আমিরাত সরকারের অনুমোদিত বাংলাদেশ সমিতি দুবাই ও এস্টার হসপিটাল(এস্টার গ্রুপ অফ কম্পানি)‍‍`র সাথে প্রবাসী বাংলাদেশীদের স্বল্প মূল্যে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে দ্বিপাক্ষিক চুক্তি সাক্ষরিত হয়।

বাংলাদেশ সমিতির পক্ষে চুক্তি সাক্ষর করেন সংগঠনের সভাপতি প্রফেসর আব্দুস সবুর চৌধুরী ও সিনিয়র সহ সভাপতি ইয়াকুব সুনিক এবং এস্টার গ্রুপ অফ কোম্পানীর পক্ষে সাক্ষর করেন উক্ত কোম্পানির সিইও ডক্টর সেহেরনাজ বিচ্চু। 

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাইয়ে নিযুক্ত  বাংলাদেশ কনসুলেটের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন, কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, দুবাই বাংলাদেশ সমিতির সহ সভাপতি জুলফিকার ওসমান, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম মোস্তুফা, সুলতান মাহমুদ, পরিচালক সোহরাব হোসেন, রাশেদুল দুলাল, কে কে বিপ্লব, নজরুল ইসলাম, সদস্য মাজহার উল্লাহ মিয়া ও আবুল কাসেম।

বাংলাদেশ সমিতি দুবাইয়ের প্রতিষ্ঠা লগ্ন থেকেই প্রবাসের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে নিরলস কাজ করে যাচ্ছে এ সংগঠনটি। আমিরাত সরকারের বিভিন্ন কার্যক্রমে উক্ত সংগঠন বাংলাদেশের প্রতিনিধিত্ব করে যাচ্ছেন।

আরএস
 

Link copied!