Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

মালয়েশিয়ায় কোকোর মৃত্যুবার্ষিকী পালিত

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

জানুয়ারি ২৫, ২০২৪, ১২:২৯ পিএম


মালয়েশিয়ায় কোকোর মৃত্যুবার্ষিকী পালিত
ছবি: আমার সংবাদ

বিএনপির প্রতিষ্ঠান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কনিষ্ট পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ার কুয়ালালামপুরে হাংতুয়ার মসজিদ আল-বুখারিতে পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া বিএনপি ও তার অংগ সংগঠন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন, মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান ও সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, মোয়াজ্জেম হোসেন নিপু, সহ সাধারণ সম্পাদক কাজী সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, তথ্য প্রযুক্তি সম্পাদক এম ফরহাদ হোসেন, সহ দপ্তর সম্পাদক  হাবিবুর রহমান শিশির, সহ অর্থ সম্পাদক এম এ কালাম, যুবনেতা সদস্য মো. জসিম উদ্দিন, যুবদলের সহ সভাপতি, মো. মঞ্জু খাঁ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি  হাবিবুর রহমান রতন তালুকদার সভাপতি, যুবদলের মো. রমজান আলি, স্বেচ্ছাসেবক দলের মো. আলি খান জুয়েল, জাসাস সভাপতি শেখ আসাদুজ্জামান মাসুম, যুবনেতা নূরে সিদ্দিকী সুমন।

মসজিদ আল-বুখারির খতিব ওস্তাজ লুতফি ও মাওলানা আবু তাহের কোরআন খতম এবং মিলাদ শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা  করেন। পরিশেষে দেশটির এতিম মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নগথ অর্থ  এবং কয়েক শতাধিক প্রবাসীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এআরএস

Link copied!