Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ আগস্ট, ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

পথটা কণ্টকাকীর্ণ হলেও আজ সফল অভিনেতা ফারহান

আমারসংবাদ ডেস্ক

আমারসংবাদ ডেস্ক

মে ২২, ২০২২, ০৬:৪৩ পিএম


পথটা কণ্টকাকীর্ণ হলেও আজ সফল অভিনেতা ফারহান

তরুণ দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে মুশফিক ফারহান। রেডিও জকি থেকে আজ নাটক পাড়ার নায়ক।বেশ দুর্গমপথ পাড়ি দিয়ে আজ সফলতা অর্জন করেছেন। পথটা কণ্টকাকীর্ণ হলেও আজ সফল অভিনেতা তিনি।

এক সময় নাটকে কাজ করতে গিয়ে মেকাপ নিয়ে ঘন্টার পর ঘন্টা বসে ছিলেন শুটিং সেটে। শেষ সময়ে জানতে পেরেছেন তার সিকোয়েন্স বাদ দেয়া নাটক থেকে। তবুও হাল ছেড়ে দেননি এই চৌকস অভিনেতা।ঘুরে দাঁড়িয়ে আবারও চেষ্টার কমতি রাখেননি। সুযোগ বুঝে নিজের মুনশিয়ানা দেখান তিনি।এরপর ঘুরে তাকানোর অবকাশ নেই। একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে কুড়িয়েছেন প্রশংসা। আস্থা অর্জন করেছেন নির্মাতা-প্রডিউসারদের।

গেল ঈদুল ফিতর উপলক্ষে ফারহান অভিনীত সাতটি নাটক প্রচার হয়েছে টেলিভিশন এবং ইউটিউবে। প্রতিটি নাটকে ভিন্ন চরিত্রে দেখা গেছে তাকে। নাটকগুলো প্রচারের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার জোয়ারে ভাসছেন এই অভিনেতা। এবারের ঈদের কাজ প্রসঙ্গে ফারহান বলেন, ‘এবারের নাটকগুলোতে আমার চরিত্র যেমন ভিন্নধর্মী ছিল তেমনি লোকেশনে ভেরিয়েশন ছিল। প্রতিটা কাজ সময় নিয়ে খুব যত্ন সহকারে মন থেকে করার চেষ্টা করেছি। যে নাটকগুলো করেছি কোনোটাই আরামদায়ক কাজ ছিল না। প্রত্যেকটা কাজই কষ্ট করে করতে হয়েছে। চরিত্র নিয়ে গবেষণা করেছি। দর্শক কাজগুলো ভালবেসে নিয়েছে অভিনেতা হিসেবে এটাই সার্থকতা।

কোন নাটক থেকে বেশি সাড়া পাচ্ছেন এমন প্রশ্নে ফারহান বলেন, ' বেশি কম রেসপন্স বলে কোন কাজকে উপরে নিচে করতে চাই না। আমার কাছে আমার কাজগুলো আমার যত্নে গড়া সন্তান। আল্লাহর রহমতে দর্শকের ভালবাসায় সিক্ত আমি। কোনো কাজের সাথে কোন কাজের মিল নেই। একেকটি কাজের রেসপন্স একেক ধরনের। দর্শকদের উদ্দেশ্যে বলব আমার পরিশ্রম শুধু আপনাদের জন্য। আমি আজ মুশফিক ফারহান আপনাদের ভালবাসায়। নাটক দিয়ে দর্শকদের মন জয় করা মুশফিক ফারহানের ইচ্ছা রয়েছে ওটিটি ও বড় পর্দায় কাজ করার। তবে বড় পর্দায় কাজ করার জন্য প্রস্তুতি দরকার। তাই নিজেকে প্রস্তুত করেই বড় পর্দায় কাজ করতে চান এই অভিনেতা।

আমারসংবাদ/আরইউ

 

Dairy-Farm
Prani Sompod

বিনোদন থেকে আরও