Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

টিভিতে কেকে’র গান শুনে কাঁদল পোষ্য কুকুর 

নিজস্ব প্রতিবেদক

জুলাই ৩, ২০২২, ০৫:৫৬ পিএম


টিভিতে কেকে’র গান শুনে কাঁদল পোষ্য কুকুর 

গান গাইতে গাইতেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন জনপ্রিয় গায়ক কে কে! জানা গেছে গুরুদাস মহাবিদ্যালয়ের নজরুল মঞ্চে অনুষ্ঠান চলছিল। সেই অনুষ্ঠান মঞ্চে পারফর্ম করার সময় অসুস্থ হয়ে পড়েন গায়ক। সেখানে খুব অসুস্থ বোধ করছিলেন তিনি। তারপর তাকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে, ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ভাইরাল হওয়া একটা ভিডিওতে দেখা গেছে একটি ঘরের মধ্যে টিভিতে গান চলছে প্রয়াত গায়কের। আর এই গানের গলা শুনে টিভির দিকে তাকিয়ে অঝোরে কাঁদছে কেকের পোষা কুকুরটি। এই দৃশ্য দর্শকদেরও কাঁদিয়েছে ।

যতটা শোকোস্তব্ধ কেকের সব ভক্ত এবং কোটা গানের জগত তার সঙ্গে ততটাই শোকোস্তব্ধ হয়ে পড়েছে এই পোষা কুকুরটিও। দেখা গেছে শিল্পীর গানের গলা শুনে এদিক-ওদিক মালিককে খুঁজছে এই পোষা কুকুরটি।

টিভিতে দেখা গেছে গায়কের গাওয়া সেই শেষ গান চলছে। বিখ্যাত “পাল” গানটি শেষ বারের জন্য দিয়ে ছিলেন প্রয়াত শিল্পী। ভিডিওটি ইউটিউবে Sk vlogs নামের একটি চ্যানেল থেকে মাত্র কয়েক ঘণ্টা আগেই ভাইরাল করা হয়েছে।

তার মধ্যেই ভিডিওটি শতশত মানুষ দেখেছেন এবং দুঃখে ভেঙে পড়েছেন তারা। অতিসম্প্রতি শরীরের অনেক কষ্ট নিয়ে মঞ্চে গান গেয়েছেন প্রয়াতঃ শিল্পী কে কে। চারিদিকে অসংখ্য ভিড় বেড়ে যাওয়ায় মঞ্চে এসি ঠিক করে না চলায় অসুস্থ বোধ করেন গায়ক। কিন্তু এত শরীর অসুস্থ নিয়েও ভক্তদের জন্য গান গেয়েছেন তিনি।


আমারসংবাদ/টি এইচ