Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

সর্বোচ্চ করদাতা অক্ষয়, পেলেন সম্মান

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৫, ২০২২, ০৯:৪৭ এএম


সর্বোচ্চ করদাতা অক্ষয়, পেলেন সম্মান

ফের একবার বিনোদন জগত থেকে সবচেয়ে বেশি কর দিলেন অক্ষয় কুমার। আয়কর বিভাগের থেকে বিশেষ সম্মানপত্রও দেওয়া হল অভিনেতাকে। গত ৫ বছর ধরে এই রেকর্ড ধরে রেখেছেন তিনি।

‘খিলাড়ি কুমার’ অক্ষয় দেশে নেই, ব্রিটেনে নতুন ছবির স্যুটিং করছেন, নায়িকা তিনু দেশাই। তার পক্ষে তার টিমের সদস্যরা আয়কর বিভাগের সম্মাননাপত্র গ্রহণ করেছেন। 

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, ‘হাতে থাকা সিনেমার সংখ্যা হোক বা ব্র্যান্ড এনডর্সমেন্ট, অক্ষয় বরাবরই থাকেন এগিয়ে। তাই সবচেয়ে বেশি করদাতা হিসেবে তার নাম সামনে আসায় সত্যি অবাক হওয়ার কিছু নেই।’ অক্ষয় কুমারের সেই সম্মানপত্র ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভীষণ খুশি তারকার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের বন্যা বইয়ে দিয়েছেন।
 
অক্ষয়কে শেষ দেখা গিয়েছে ‘সম্রাট পৃথ্বীরাজ’-এ মানুষী চিল্লরের সঙ্গে। যদিও বক্স অফিসে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিখানা। সেভাবে ব্যবসাও করতে পারেনি।

সামনে একাধিক ছবি মুক্তি পাবে তার, ‘রক্ষা বন্ধন’, ‘রামসেতু’, ‘সেলফি’। হাতে রয়েছে ‘ওহ মাই গড ২’-ও। সমন্থার সঙ্গে সম্প্রতি দুজন হাজির হয়েছিলেন কফি উইথ করণ-এ করণ জোহরের অতিথি হয়ে।

সেখানে অভিনেতা কথা বলেন, সোশ্যাল মিডিয়ার তাকে ‘কানাডা কুমার’ বলে ট্রোল করা নিয়ে। আসলে কানাডার নাগরিকত্ব নিয়েছিলেন অক্ষয় বেশ কয়েকবছর আগে। ২০১৯ সালে ফের ভারতের নাগরিকত্বের জন্য আবেদন করেছেন তিনি।


আমারসংবাদ/টিএইচ

Link copied!