Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আসিফের সঙ্গে গান করার প্রশ্নই আসে না: ন্যানসি

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৪, ২০২২, ০৪:৫৮ পিএম


আসিফের সঙ্গে গান করার প্রশ্নই আসে না: ন্যানসি

আসিফ আকবরের সঙ্গে গান করার প্রশ্নই আসে না উল্লেখ করে জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি বলেছেন, জটিলতা এখনো কাটেনি। আসিফের সঙ্গে ডুয়েট গানের প্রশ্নই ওঠে না। আসিফ অতীতে যে অন্যায় করেছেন, সেটা ক্ষমার অযোগ্য বলেও দাবি ন্যানসির।

ন্যানসি ফেসবুকে লিখেছেন, ‘আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষে অনেক তারকার মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু ওনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে, অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি আইনের দ্বারস্থ হওয়ার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।’

আসিফের সঙ্গে গান গাইতে চান না জানিয়ে ন্যানসি লিখেছেন,  ‘আসিফ আকবরের সঙ্গে ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছে, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।’

উল্লেখ্য, আসিফ আকবরের বিরুদ্ধে মামলা করেছিলেন ন্যানসি। যা নিয়ে এ দুই সংগীতশিল্পীর মধ্যে দীর্ঘসময় ধরে অভিমান, দ্বন্দ্ব চলছিল।  তবে গত ৩০ জুলাই আসিফের এক পোস্টে সেই দ্বন্দ্ব-অভিমানের অবসান হতে চলেছে মনে হচ্ছিল।

বিষয়টিতে খুশির জোয়ার বয়ে গিয়েছিল এ দুই কণ্ঠশিল্পীর ভক্তদের মাঝে। আবার হয়তো কোনো গানে একসঙ্গে কণ্ঠ দেবেন সংগীতভুবনের জনপ্রিয় দুই তারকা।

এবি

 

Link copied!