Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘দাউদ ইব্রাহিম’র শুটিং শেষ করলেন মোশাররফ

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৪, ২০২২, ০১:২৮ এএম


‘দাউদ ইব্রাহিম’র শুটিং শেষ করলেন মোশাররফ

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার ‘হুব্বা শ্যামল’। যাকে হুগলির ‘দাউদ ইব্রাহিম’ বলা হতো। যার পুরো জীবনজুড়েই রয়েছে শুধু অপরাধের চিহ্ন। এমনই এক চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম।

গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনকাহিনিকে কেন্দ্র করেই নির্মাণ করা হচ্ছে সিনেমা ‘হুব্বা’। যার নাম ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। সম্প্রতি এই সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি নির্মাণ করছেন পশ্চিমবঙ্গের পরিচালক ব্রাত্য বসু।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে এই সিনেমার কিছু ছবি পোস্ট করে লিখেছেন, ‘নতুন ক্রাইম থ্রিলার ছবি ‘হুব্বা’র শেষ পর্বের শুটিং শেষ। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তার সঙ্গে রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, পৌলোমী বসুসহ অনেকেই। এ ছাড়াও রয়েছে থিয়েটারের একঝাঁক নতুন অভিনেতা-অভিনেত্রী।

জানা গেছে, নব্বই দশকের শেষদিকে অপরাধ জগতের সব ক্ষমতাই ছিল গ্যাংস্টার হুব্বা শ্যামলের নিয়ন্ত্রণে। ওই সময়ে তাকে হুগলির ‘দাউদ ইব্রাহিম’ বলা হতো। খুন, অপহরণসহ সব ধরনের অপকর্মের সঙ্গেই জড়িত ছিলেন তিনি।

এমনকি তার নামে চোরাচালানের ৩০টি মামলাও ছিল। তিনি এই অপকর্মের জন্য ৭০টি ফোন ব্যবহার করতেন। তিনবার পুলিশের হাতে ধরা পড়লেও জামিনে মুক্তি পেয়ে যান হুব্বা। তবে ২০১১ সালে নিখোঁজ হওয়ার কিছুদিন পরে বৈদ্যবাটির খালে গলিত লাশ পাওয়া যায় হুব্বা শ্যামলের।

এর আগে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ সিনেমাতে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন মোশাররফ করিম। এরপরই নির্মাতা ‘হুব্বা’ ছবির জন্য চুক্তিবদ্ধ করেন মোশাররফ করিমকে।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর শুরু হয়েছিল মোশাররফ করিমের অংশের শুটিং। সুপ্রতিম সরকারের ‘আবার গোয়েন্দাপীঠ’ অবলম্বনে সিনেমার চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

Link copied!