Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

হার্টঅ্যাটাকে অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যু

বিনোদন ডেস্ক

মার্চ ৯, ২০২৩, ০৬:৩৬ পিএম


হার্টঅ্যাটাকে অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যু

অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা সতীশ কৌশিক হার্টঅ্যাটাকে গুরুগ্রামে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। তার বন্ধু ও সহকর্মী অনুপম খের ইন্ডিয়ান এক্সপ্রেসকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সতীশ কৌশিক এনসিআরে হার্টঅ্যাটাকের পরে মারা যান। কৌশিক গুরুগ্রামে তার বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তখন তার স্বাস্থ্যের অবনতি হলে ড্রাইভারকে বলেন তাকে হাসপাতালে নিয়ে যেতে। কিন্তু তিনি গাড়িতে হার্টঅ্যাটাক করেছিলেন তাই তাকে বাঁচানো যায়নি।

তার দেহ বৃহস্পতিবার (৭ মার্চ) ময়নাতদন্তের জন্য গুরুগ্রামের ফোর্টিস হাসপাতাল থেকে  দিল্লির দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে আনা হয়। ময়নাতদন্ত শেষে আজ বিকেলে তার মৃতদেহ মুম্বাইয়ে তার বাড়িতে নিয়ে যাওয়া হবে। অজয় দেবগন, অভিষেক বচ্চন, কঙ্গনা রানাউত এবং শরদ কেলকারের মতো বলিউড সেলিব্রিটিরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহও টুইট করে শ্রদ্ধা জানিয়েছেন।

সতীশ কৌশিক ছিলেন একজন ভারতীয় অভিনেতা, পরিচালক, প্রযোজক, কৌতুক অভিনেতা এবং চিত্রনাট্যকার। তিনি ন্যাশনাল স্কুল অফ ড্রামা অ্যান্ড ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার প্রাক্তন ছাত্র ছিলেন এবং থিয়েটারে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন।

দীর্ঘ ক্যারিয়ারে তিনি প্রায় ১০০টি চলচ্চিত্রে কাজ করেছেন। তার স্মরণীয় কাজের মধ্যে রয়েছে মিস্টার ইন্ডিয়া, দিওয়ানা মাস্তানা, ব্রিক লেন, সাজন চলে সসুরাল এবং আরও অনেক।

তিনি রূপ কি রানি চোরন কা রাজা, প্রেম, হাম আপকে দিল মে রেহতে হ্যায় এবং তেরে নাম এর মতো চলচ্চিত্র পরিচালনা করেছেন।

এবি

 

 

 

 

Link copied!