Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সঙ্গীহীন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক

মার্চ ১৪, ২০২৩, ০৩:৫৯ পিএম


সঙ্গীহীন মিমি চক্রবর্তী

ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। তার সমসাময়িক অনেক নায়িকাই সংসার করছেন। কেউ আবার মা-ও হয়ে গেছেন। অথচ তিনি এখনো সঙ্গীহীন।টলিউডের জনপ্রিয় এই নায়িকা চুটিয়ে কাজ করে যাচ্ছেন একের পর এক। মাঝে তার প্রেম নিয়ে বেশ কিছু গুঞ্জন শোনা গেলেও কয়েক বছর হলো নায়িকার জীবনে শুধুই কাজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, তিনি কাজ ছাড়া বাকি সময় পরিবারের সঙ্গে, পোষ্যদের সঙ্গে কাটান। খুব বেশি বাইরেও যান না, পার্টি করেন না।

কিন্তু মিমি কি সত্যিই সিঙ্গেল? তার দর্শকদেরর মনে একটাই প্রশ্ন, কেন এখনো কোনো সঙ্গী নেই মিমির? সেই উত্তরই জানিয়েছেন মিমি নিজেই।  

এই অভিেনত্রী বলেন, আমি খুঁজে বের করেছি, কেন এখনো আমি সিঙ্গেল। বুঝতে পারলাম, সম্পর্কে জড়াতে গেলে আমায় বাড়ির বাইরে যেতে হবে। নিত্যনতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে। যা আমার দ্বারা সম্ভব নয়। তাই এখনো আমার জীবনে কেউ আসেনি।

রিল ভিডিওর মাধ্যমেই মনের কথা মুখে এনেছেন মিমি। ইনস্টাগ্রামের ওই রিল যদিও রসিকতার ছলেই বানানো। তবে মিমি যে বরাবরই ঘরকোনা, তা অনেকেই জানেন। তিনি বেশির ভাগ অবসর সময়ে নিজের বাড়িতে থাকেন।

বর্তমানে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পূজার সিনেমা ‘রক্তবীজ’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি। থ্রিলারধর্মী এই সিনেমায় আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাকে।  

Link copied!