Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সুড়ঙ্গ’–ঝড়

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

জুন ৮, ২০২৩, ০৭:২৬ পিএম


সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সুড়ঙ্গ’–ঝড়

চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা হতে যাচ্ছে ‘সুড়ঙ্গ’। প্রথম টিজার, পরে ছবিটির ফোরটেস্ট মুক্তির পর দেশে–বিদেশে ব্যাপক প্রতিক্রিয়া যেন তারই প্রমাণ। সাধারণ দর্শক থেকে দেশের অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে তাঁদের নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন, তাতে ফোরটেস্ট নিয়ে তাদের মুগ্ধতা জানান দিয়েছে।
অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশোর সম্পর্ক বন্ধুত্বের। তবে ছোট পর্দায় একে অপরকে টক্করও দিয়েছেন নিজেদের কাজ দিয়ে। দীর্ঘ দিনের বন্ধু অপূর্ব ভুলে যাননি নিশোকে শুভকামনা জানাতে। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ‘সুড়ঙ্গ’-এর ফোরটেস্ট ভিডিওটি আপলোড করে লিখেছেন ‘বেস্ট অব লাক’।
এই ঈদে ‘সুড়ঙ্গ’ ছাড়াও মুক্তির অপেক্ষায় থাকা অন্য সিনেমাগুলোর মধ্যে আছে সিয়াম আহমেদ অভিনীত সাইবার ক্রাইমধর্মী সিনেমা ‘অন্তর্জাল’। সিয়াম পরিচালক রাফীর পোস্ট শেয়ার করে লিখেছেন—‘পছন্দ হয়েছে, তর সইছে না।
রাফীর পোস্ট শেয়ার করেছেন গত বছর তাঁর আলোচিত সিনেমা ‘পরাণ’-এর নায়িকা বিদ্যা সিনহা মিমও। লিখেছেন—‘অপেক্ষায় আছি, শুভকামনা।
তিনি নিশোর প্রোফাইল থেকে আপলোড হওয়া ভিডিওটি শেয়ার দিয়ে বলেন, ‘আফরান নিশো ভাইয়াকে বড় পর্দায় দেখার জন্য এক্সাইটেড।’
‘“সুড়ঙ্গ”-এর জন্য শুভকামনা’ লিখে ফোরটেস্ট পোস্ট করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাও।
দেশের তারকারা ছাড়াও ভারতের পরিচালক সৃজিত মুখার্জিও কথা বলেছেন ছবিটি নিয়ে। নিজের ফেসবুক থেকে ‘সুড়ঙ্গ’-এর পুরো টিমকে শুভকামনা জানিয়েছেন তিনি।
এ ছাড়া ‘সুড়ঙ্গ’-এর ফোরটেস্ট নিয়ে পোস্ট করেছেন সাবিলা নূর, সায়মন সাদিক, ইরফান সাজ্জাদ, আবরার আতহার, সামিরা খান মাহিসহ অনেকেই।
দুই দিন আগে ‘সুড়ঙ্গ’ সিনেমার ১ মিনিট ২২ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়। যেটিকে বলা হচ্ছে ফোরটেস্ট বা পূর্বাভাস। ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে আফরান নিশো যে ঝড় তুলবেন, এই ছোট ভিডিওতেই যেন তার পূর্বাভাস মিলল। রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘সুড়ঙ্গ’-এর ফোরটেস্ট ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

সোহাগ/আরএস

Link copied!