Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

ভালো কাজ উপহার দিয়ে দর্শকদের আরো ভালোবাসা পেতে চাই

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মার্চ ৩, ২০২৪, ১১:১৬ এএম


ভালো কাজ উপহার দিয়ে দর্শকদের আরো ভালোবাসা পেতে চাই
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শর্মী ইসলাম। ছবি: আমার সংবাদ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শর্মী ইসলাম। লাইট-ক্যামেরা অ্যাকশনের ঝলমলে দুনিয়ার কাজ করছেন তিনি। মডেলিং এবং অভিনয়ে বেশ দুরন্ত শর্মী ইসলাম। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন বহুবার। বেশ কয়েক বছর ধরে মিডিয়ার প্রতিটি শাখায় নিজের অবস্থান তৈরি করেছেন নড়াইলের মেয়ে শর্মী। অভিনয়ের মাধ্যমে দৃষ্টি আকর্ষণ করেছেন গুণী পরিচালকদের। নাটক, টেলিফিল্ম, মিউজিক্যাল ফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন নিয়মিত।

তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে- লিটু করিমের ‘অন্তরালে বিষাদ’, সালেহ আহমেদের মনার ‘কল্পনায় ভালোবাসা’,  সিদ্দীকুর রহমানের এটিএন বাংলার ধারাবাহিক নাটক ‘গফুরের বিয়ে’, রেহান অবিদের ‘লুলু পাগলা’, হান্নান শাহ’র ‘নতুন বউয়ের কান্না’, ‘লাভ লেনেরর পান’, ‘বউ কি আসপিনি’, এম সাখাওয়াত হোসেনের রচনা এবং পরিচালনায় টেলিফিল্ম ‘খেয়া’ এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ওভার দ্যা গেইম’,  ইভান মল্লিকের পরিচালনায় ‘আক্কেল আলীর বেআক্কেল পোলা’। এছাড়া তিনি কাজ করেছেন জি কুরিয়ার সার্ভিসের একটি বিজ্ঞাপনেও। কাজ করেছেন বেশ কয়েকটি মিউজিক্যাল ফিল্মে। এর মধ্যে রয়েছে- ‘লোভী মেয়ে’, ‘কলিজাতে দাগ লেগেছে’, ‘পাওয়ার আশায়’, ‘ময়না পাখি’, ‘বাহান’।

এছাড়া বর্তমানে ছোট পর্দার সকল কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।  এরমধ্যে পরিচালক সেলিম রেজাসহ অনেক পরিচালকের  বেশ কয়েকটি একক নাটকের কাজের শুটিং শুরু করেছেন।

বিভিন্ন চরিত্রে তার কাজ নিয়ে শর্মী বলেন, দর্শকরা ভালোবাসেন বলেই আজকে আমি এ পর্যন্ত আসতে পেরেছি। নতুন নতুন কাজ দিয়ে দর্শকদের আরো ভালোবাসা পেতে চাই। তাহলেই আমার শিল্পীজীবন সার্থক হবে।

শর্মী ইসলাম অভিনীত বেশ কয়েকটি নাটক, টেলিফিল্ম, ওয়েব সিনেমা, একটি বিজ্ঞাপন এবং কয়েকটি  মিউজিক ভিডিও হিট।  বিশেষত বাঁধন রাজের ‘লোভী মেয়ে’ গানটি এবং  ‘কলিজাতে দাগ লেগেছে’ ব্যাপক সাড়া ফেলেছে।  বছরের শুরুতেই শর্মী  পরিচালক  রুলীন রহমানের দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মায়ার বাঁধন’ এবং পরিচালক আশিষ পালের একক নাটক  ‘প্রতিশোধ’র শুটিং শেষ করেছেন। এখানে তার কো-আর্টিস্ট ছিলেন সজল।

শর্মি বলেন,  ২০১৯ সালে ম্যাগাজিনের একটি ব্রান্ডের পোশাকের ফটোশুটের মাধ্যমে আমার মিডিয়ায় পথ চলা শুরু। প্রথম নাটকের কাজ ছিল লিটু করিমের পরিচালনায় ‘অন্তরালে বিষাদ’। এরপর বিজ্ঞাপনসহ একের এক নাটক, টেলিফিল্ম, ওয়েবসিনেমা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রসহ অনেক কাজ করা হয়েছে।

তিনি আরো বলেন, ২০২৪ সালটা আমার জন্য আশির্বাদ। বছরের একদম  শুরুতেই দুটি একক নাটকের শুটিং দিয়েই শুরু হয়েছে। আমি আশাবাদী ২০২৪ সালে আমি আমার ভক্তদের অনেক ভালো ভালো কাজ উপহার দিতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

শর্মী জানান, সিনেমার অফার আসছে কিন্তু গল্প পছন্দ না হওয়ার কারণে একটু সময় নিচ্ছি। ইনশাআল্লাহ আমার গল্প পছন্দ হলে এবং ব্যাটে বলে মিললে যেকোনো সময় সিনেমাতে কাজ করবো।

এআরএস

Link copied!