community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

দুলকার সালমানের ‘লাকি ভাস্কর’

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

মে ৩০, ২০২৪, ০৫:০১ পিএম


দুলকার সালমানের ‘লাকি ভাস্কর’

অভিনেতা দুলকার সালমান। মালায়ালাম ইন্ডাস্ট্রির এ সুপারস্টারের ভক্তসংখ্যা গোটা বিশ্বজুড়ে। গল্পকেন্দ্রিক সিনেমায় অভিনয় করে নিজেকেও নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। তার সিনেমা মানেই ভক্তদের মধ্যে আলাদা উত্তেজনা। এ বছর মুক্তি পাচ্ছে এ তারকার নতুন আরেক সিনেমা। নাম ‘লাকি ভাস্কর’। 

খবর : বলিউড হাঙ্গামা দুলকারের সিনেমা মানেই ভিন্ন কিছু। এবছর এ অভিনেতার ইন্ডাস্ট্রিতে একযুগ পূরণ হয়েছে। সে উপলক্ষে বছরের শুরুতেই ফেব্রুয়ারি মাসে নতুন সিনেমা ‘লাকি ভাস্কর’-এর খবর দিয়েছিলেন তিনি। এবার জানা গেল সিনেমাটি মুক্তির তারিখ। সেপ্টেম্বরের ২৭ তারিখ এটি বিশ্বব্যাপী মুক্তি দেওয়া হবে। তেলেগু এ সিনেমা পরিচালনা করছেন ভেনকি আটলুরি।

এর আগে সিনেমার একটি পোস্টার প্রকাশ করা হয়। যেখানে সালমানকে দেখা যায়, ক্যামেরার দিকে সিরিয়াস লুকে তাকিয়ে আছেন তিনি পেছনে অনেকগুলো ১০০ রুপির নোট।

এদিকে নতুন সিনেমার মুক্তির তারিখ সালমান নিজেই জানিয়েছেন ভক্তদের। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে তিনি লিখেন, ‘সেপ্টেম্বরের ২৭ তারিখ প্রেক্ষাগৃহে আসছে ‘লাকি ভাস্কর’। একটি অসাধারণ গল্পের সাক্ষী হতে প্রস্তুত হোন।’

সিনেমায় দুলাকারের বিপরীতে অভিনয় করছেন মীনাক্ষী চৌধুরী। সিনেমাটি তেলেগু, মালায়ালাম, তামিল এবং হিন্দিতে মুক্তি দেওয়া হবে।

আরএস

Link copied!