Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কাপ্তাইয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

এপ্রিল ৬, ২০২৪, ১২:৩৬ পিএম


কাপ্তাইয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

‘স্বাস্থ্য অধিকার নিশ্চিতে, কাজ করি একসাথে’ এই প্রতিপাদ্য নিয়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় এবং কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ পালন করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) সকালে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালি এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য এবং কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

এসময় কাপ্তাই উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা, কাপ্তাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কনসালটেন্ট মেডিসিন রাজীব ধর, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ৫নং ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা প্রমুখ।

এসময় আমন্ত্রিত বক্তারা বলেন, বিশ্ব স্বাস্থ্য দিবস বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। সারাদেশের ন্যয় কাপ্তাই উপজেলাতে সুন্দর আয়োজনে দিবসটি পালিত হয়েছে। আজকের এই দিনে সকলকে কাপ্তাই উপজেলা সহ পাহাড়ি বিভিন্ন দুর্গম অঞ্চলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে একযোগে কাজ করার অঙ্গীকারবদ্ধ হতে হবে।

বিআরইউ

Link copied!