Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

চলন্ত গাড়িতে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২৮, ২০২২, ১০:৪৭ এএম


চলন্ত গাড়িতে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

রাজধানী উত্তরায় চলন্ত প্রাইভেটকারে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হান (২২) নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা। সিজান ও রায়হান পেশায় গাড়িচালক।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। গত রোববার তরুণী উত্তরা ৭ নম্বর সেক্টরে এক বন্ধুর বাসায় যান। সেখানে আটকে রেখে নাজমুল হাসান সিজান ও আবু রায়হানসহ তাদের আরও দুই সহযোগী টাকা দাবি করেন। তরুণী টাকা দিতে অস্বীকৃতি জানালে বন্ধুসহ তরুণীকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে অভিভাবকদের জানিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এতে আতঙ্কে তরুণীর বন্ধু টাকা যোগাড়ের জন্য বাইরে যান। এ সুযোগে সিজান ও রায়হানসহ চারজন তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে রাজধানীর বিভিন্ন সড়কে নিয়ে যান। এসময় চলন্ত গাড়িতে চারজনই ওই তরুণীকে ধর্ষণ করে। এরপর গভীর রাতে তরুণীকে উত্তরা পশ্চিম এলাকায় নামিয়ে দেওয়া হয়।

পরে ভুক্তভোগী তরুণী সোমবার থানায় মামলা করেন। রাতে সিজান ও রায়হান গ্রেপ্তার করা হয়। গতকাল (মঙ্গলবার) তাদের আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এ ঘটনার সঙ্গে জড়িত অপর দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

এসএম

Link copied!