Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

রিজভীর বিরুদ্ধে হিরো আলমের ৫০ কোটি টাকার মানহানি মামলা

আদালত প্রতিবেদক

আদালত প্রতিবেদক

আগস্ট ৭, ২০২৩, ০৩:১৬ পিএম


রিজভীর বিরুদ্ধে হিরো আলমের ৫০ কোটি টাকার মানহানি মামলা

মানহানির অভিযোগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। 
সোমবার (৭ আগস্ট) দুপুর ১২ টায় ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসেন তিনি। এরপর তার আইনজীবী মুনসুর আলী রিপনের মাধ্যমে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে মামলার আবেদন করেন তিনি। এসময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন। এবং ১৩ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন।

পরে এজলাস থেকে বের হয়ে হিরো আলম বলেন, রিজভী আমার বাপের বয়সী, রিজভীকে মাফ করে দেওয়া হোক। মানুষ মাত্রই ভুল হয়, এজন্য আমি মামলা করতে চাইনি। ভবিষ্যতে যেন আওয়ামীলীগ, বিএনপির কোন লোক আমাকে নিয়ে বকাবকি করে কথাবার্তা না বলে তাই আমি আদালতে এসেছি। ভবিষ্যতে আমাকে নিয়ে গালিগালাজ করলে আমি একটাকেও ছাড় দিবোনা।

এর আগে তার আইনজীবী মুনসুর আলী রিপন আদালতে যুক্তি উপস্থাপন শুনানিতে বলেন, একজন মৃত মানুষের বিপক্ষেও মানহানিকর বক্তব্য দেয়া উচিত না। আর হিরো আলম একজন পরিচিত মুখ। তিনি একাধিকবার সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন। তাকে মামলার আসামি (রিজভী) যেভাবে কটূক্তি করেছেন সেটা কোনভাবেই উচিৎ হয়নি। এরপর আদালত মামলাটি আমলে নিয়ে ডিবি পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একইসাথে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন।

এআরএস

Link copied!