Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কৃষিমন্ত্রীর মন্তব্য ব্যক্তিগত অভিমত: আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২৩, ০৩:৫১ পিএম


কৃষিমন্ত্রীর মন্তব্য ব্যক্তিগত অভিমত: আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: সংগ্রহ

বিএনপি নেতাদের জেলমুক্তি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাকের বক্তব্যে বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক যে মন্তব্য করেছেন এটা তার ব্যক্তিগত অভিমত।

তিনি বলেন, এবিষয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও বলেছেন এটা দলের কোন অভিমত নয়, বিএনপি নেতা যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তাদেরকে নির্দিষ্ট মামলায় গ্রেপ্তার করা হয়েছে। বিচার এবং তাদের জামিনের ব্যাপারে শুধু আদালতই কথা বলতে পারবে, আর কেউ নয়।

প্রতীক বরাদ্দের পর তার সংসদীয় নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) নির্বাচনী প্রচার প্রচারণায় আসলে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

এসময় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর করা অপর এক মন্তব্যের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, উনি তো কোথায় বসে বসে বাণী ছাড়েন উনার বাণীগুলো হচ্ছে সম্পূর্ণ অসত্য। তথ্যভিত্তিক নয়।

আনিসুল হক বলেন, বিএনপি ১৯৭৫ সালে শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে হত্যা করেই এদেশে স্বৈরাশাসন চালাচ্ছিল। তখন বিচার বিভাগকে যে রকম করাপ্ট করা হয়েছিল সে অবস্থা এখন আর নাই। বাংলাদেশের বিচার বিভাগ স্বাধীন।

পরে তিনি আখাউড়া রেলওয়ে স্টেশন থেকে শুরু করে পৌরশহরের সড়কবাজারের বিভিন্ন দোকানপাটের সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। পরে তিনি আখাউড়া খরমপুর কেল্লা বাবার মাজারসহ বিভিন্ন মাজার জিয়ারত করেন।

এআরএস

Link copied!