Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

ত্বকের যত্নে ফেস সিরাম রাখছেন তো?

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৯, ২০২২, ০৭:১৩ পিএম


ত্বকের যত্নে ফেস সিরাম রাখছেন তো?

ত্বকের যত্নের জন্য যে প্রোডাক্ট গুলো আমরা ব্যবহার করি, সেগুলো খুব কেয়ারফুলি বাছাই করতে হয়। অবশ্যই আপনার ত্বকের ধরনের উপর নির্ভর করে সঠিক উপাদান বেছে নিতে হবে।

অনেকে সিরাম এপ্লিকেশন গুরুত্বপূর্ণ মনে করেন না। সিরামের মলিকিউলার স্ট্রাকচার অনেক ক্ষুদ্র হওয়ায় তা ত্বকের গভীরে গিয়ে ত্বকের সুনির্দিষ্ট সমস্যা সমাধান করতে পারে।

ব্যবহারের নিয়ম:
প্রথমে ভাল একটি ফেসওয়াশ দিয়ে ফেস ক্লিন করে ত্বকে সিরাম ব্যবহার করবেন। সিরাম ব্যবহারের পর দিনের বেলা সান্সক্রীন ও রাতেময়েশ্চারাইজার অ্যাপলাই করবেন।

ত্বকের যত্নে ব্যবহার করতে পারেন লাফজ ক্যাফেইন ফেস সিরাম।  এটি ত্বককে ইউভি ড্যামেজ থেকে প্রোটেকশন দেয় এবং ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে সাহায্য করে। ত্বকের আর্দ্রতা ধরে পাশাপাশি এটি ত্বকের টেক্সচারও  উন্নত করে।

কেন লাফজ: 
বাংলাদেশে লাফজ ব্র্যান্ডটি হালাল প্রোডাক্টের জন্য বেশ পরিচিত। প্রোডাক্ট গুলো  প্যারাবেন, সালফেট এবং অনান্য ক্ষতিকর কেমিক্যাল থেকে মুক্ত। হালাল এবং কার্যকর উপাদান থাকায় কাস্টমারদের মতে প্রোডাক্ট গুলো বেশ ভালো ফলাফল দিচ্ছে।

প্রতিটি প্রোডাক্ট ডার্মাটোলজিক্যালি টেস্টেড এবং ১০০% ভেজিটেরিয়ান। ফলে সব ধরনের ত্বকের জন্য পারফেক্ট।

কেন লাফজ ক্যাফেইন ফেস সিরাম ব্যাবহার করবেন?

১) অ্যারাবিকা কফি এক্সট্র্যাক্ট- অ্যারাবিকা কফি এক্সট্র্যাক্ট  আমাদের ত্বকের মাইল্ড এক্সফলিয়েশন করে থাকে। পাশাপাশি ত্বকের রিজুভিনেটিং এবং ব্রাইটেনিং প্রসেস প্রোমোট করে।

২) কোকোয়া বিন্স- কোকোয়া বিন্স প্রিম্যাচিওর এজিং প্রিভেন্ট করে এবং ত্বককে সুদিং ভাব দেয়।

৩) এলো ভেরার উপকারিতা: এলো ভেরা আমাদের ত্বককে হাইড্রেটেড রাখে। পাশাপাশি ডার্ক স্পট এবং ব্রণের দাগ দূর করে।

৪) এন্টি-অক্সিডেন্ট সমৃদ্ধ: এন্টি-অক্সিডেন্ট প্রোপার্টি, ইনফ্ল্যামেশন প্রিভেন্ট করে এবং ত্বককে আরও তারুণ্যের ভাব দেয়।

তাই আপনার ত্বককে হাইড্রেটেড এবং প্রাণবন্ত রাখতে দিনে দুইবার অ্যারাবিকা কফি এবং কোকোয়া বিন্স সমৃদ্ধ লাফয ফেস সিরাম ব্যাবহার করুন।

Link copied!