Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪,

নতুন লাইফস্টাইল ব্রান্ড ‘তাভাস’

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ৭, ২০২৩, ০৯:২৩ পিএম


নতুন লাইফস্টাইল ব্রান্ড ‘তাভাস’

পবিত্র ঈদ উল ফিতরে সবার জন্য নান্দনিক-হাল ফ্যাশন পোশাকের প্রতিশ্রুতি নিয়ে আত্মপ্রকাশ করলো নতুন লাইফস্টাইল ব্রান্ড ‘তাভাস’। বৃহস্পতিবার রাজধানীর এলিফেন্ট রোডে তাভাসের প্রথম শোরুম উদ্বোধন করেন বাংলাদেশ শিপিং এজেন্ট এসোসিয়েশনের পরিচালক এবং রিলায়েন্স শিপিং এন্ড লজিস্টিকস প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোহাম্মদ রাশেদ।

অনুষ্ঠানে তাভাসের কর্ণধার মোহাম্মদ রাসেল মাহমুদ বলেন, সবার জন্য নান্দনিক-হাল ফ্যাশন পোশাক ও জীবনযাত্রার প্রয়োজনীয় পন্যের পসরা নিয়ে যাত্রা শুরু করলো তাভাস। পর্যায়ক্রমে ঢাকা, চট্টগ্রামসহ দেশজুড়ে বিক্রয়কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে তাভাসের।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির সাধারন সম্পাদক শাহাদাত হোসেন হিরো, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় এবং এলিফ্যান্ট রোড দোকান মালিক সমিতির মহাসচিব আবুল কাশেম খান ঝন্টু। উদ্বোধনের পরে তাভাসের  পোশাক নিয়ে এক মনোজ্ঞ ‘ফ্যাশন শো’ অনুষ্ঠিত হয়।

ফ্যাশন শোতে অংশগ্রহণকারী এবং সকল গেস্ট, স্টাফ এবং সম্মানিত ক্রেতাদের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে শেষ হয় উদ্ভোধনী পর্ব।

উদ্ভোধন উপলক্ষ্যে প্রথম ৩দিনে  থাকছে সকল প্রোডাক্ট এর উপর ১০% মূল্য ছাড়! সাথে আরও থাকছে ১৫% ছাড় নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে।

Link copied!