Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

গো কুরিয়ার ও ফ্রেশওয়ে‍‍`র হেড অফিস পরিদর্শনে হাশেম রেজা

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২৬, ২০২২, ০৬:৫৮ পিএম


গো কুরিয়ার ও ফ্রেশওয়ে‍‍`র হেড অফিস পরিদর্শনে হাশেম রেজা

দেশের জনপ্রিয় অনলাইন ভিত্তিক কুরিয়ার সার্ভিস গো কুরিয়ার ও নিরাপদ এবং শতভাগ হালাল ফুড প্রোডাক্টস বিপন্ন সংস্থা "ফ্রেশওয়ে"র হেড অফিস পরিদর্শন করেছেন দেশের অন্যতম শীর্ষস্থানীয় দৈনিক আমার সংবাদ ও ডেইলি পোস্ট’র সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা।

রোববার (২৬ ডিসেম্বর) দুপুরে তিনি প্রতিষ্ঠান দু‍‍`টির গুলশান হেড অফিসে পৌঁছালে গো কুরিয়ার এবং ফ্রেসওয়ের ব্যাবস্থাপনা পরিচালক সোয়াইব আজাদ প্রমিজ সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান।

এসময় উপস্থিত ছিলেন-প্রতিষ্ঠান দু‍‍`টির চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক আজাদ হোসেন, অর্থব্যবস্থাপক শফিউল ইসলাম রাজু, প্রধান হাব ইনচার্জ আবদুল্লাহ আল ফয়সাল অপু সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। হাশেম রেজা এসময় প্রতিষ্ঠান দু‍‍`টির সার্বিক কার্যক্রম সম্পর্কে অবগত হন এবং সন্তোষ প্রকাশ করেন।

এছাড়া তিনি এ বিষয়ে বিভিন্ন ধরনের পরামর্শ ও গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। সবশেষে গো কুরিয়ার এবং ফ্রেসওয়ের সফলতা ও সমৃদ্ধি কামনা করে সবধরনের সহযোগিতা সহ পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

জবাবে গো কুরিয়ার এবং ফ্রেসওয়ের পক্ষ থেকে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হাশেম রেজার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সহ তার সু-স্থাস্থ্য কামনা করা হয়।

Link copied!