Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ আগস্ট, ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

আওয়ামী লীগের এমপির ভাতিজা ওয়ার্ড বিএনপির সভাপতি

নিজস্ব প্রতিবেদক

জুলাই ৪, ২০২২, ০৭:৩৩ পিএম


আওয়ামী লীগের এমপির ভাতিজা ওয়ার্ড বিএনপির সভাপতি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৪নং ওয়ার্ড বিএনপি'র সদ্য ঘোষিত কমিটিতে সভাপতি হয়েছেন ঢাকা ১৩ আসনের এমপি সাদেক খানের ভাতিজা রাজেশ খান। 

রোববার ৩৪নং ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করে বিএনপি। যেটি স্থানীয় আওয়ামী লীগের এমপি সাদেক খানের নিজ ওয়ার্ড। সে ওয়ার্ডে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক  রাজেশ খান। পরবর্তীতেই তাকে আবার সভাপতি নির্বাচিত করা হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, কমিটি ঘোষণার পরপরই স্থানীয় নেতাকর্মীদের মধ্যে সংকোচ সৃষ্টি হয়েছে। একদিকে চাচা এমপি সাদেক খানের সঙ্গে ছবি এবং আসনের গুরুত্বপূর্ণ স্থানে পোস্টার ও ব্যানার দেখা যায়। 

অন্যদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির অন্যান্য গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। রাজেশ খান মূলত কাদের ছত্রছায়া রাজনীতি করে সেটি স্থানীয় নেতা কর্মীদের মাঝে এই মুহূর্তে প্রশ্ন উঠে।

এর আগে গত সিটি কর্পোরেশন নির্বাচনে রাজেশ খান ৩৪নং ওয়ার্ডের বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করেছিল আওয়ামী লীগ প্রার্থীর সঙ্গে।

স্থানীয় আওয়ামী লীগের এমপির নিজের ওয়ার্ডে বিএনপি'র প্রার্থী রাজেশ খান তুলনামূলক ভোট পাওয়ায় বিএনপি নেতাকর্মীরা তাকে জনতার কাউন্সিলর হিসেবে ঘোষণা করেছেন।

আমারসংবাদ/টিএইচ

Dairy-Farm
Prani Sompod

রাজনীতি থেকে আরও