Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৩:১৫ পিএম


জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বিক্রি শুরু

জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

রোববার (০৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে বিভিন্ন জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করছেন। মনোনয়নপত্র বিতরণ আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

জেলা পরিষদের মনোনয়নের পাশাপাশি গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনের মনোনয়ন পত্র বিতরণ করা হচ্ছে। উভয় মনোনয়নপত্রের দাম ২৫ হাজার টাকা।

আ.লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় দেখা যায়, নৌকার মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই বিভিন্ন জেলার প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করছে এবং জমা দিচ্ছে। 

নিজ নিজ কর্মী সমর্থক নিয়ে শোডাউন দিতে দেখা গেছে। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পার্টি অফিসের আশেপাশের এলাকা। 

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিকের মনোনয়ন ফরম সংগ্রহ করেছে জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান। 

মনোনয়ন ফরম সংগ্রহের পর তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছি। যতদিন বাঁচব, ততদিন আওয়ামী লীগের বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমায় দলীয় মনোনয়ন দেন ৷ তাহলে আমি সিরাজগঞ্জ উন্নয়নে কাজ করে যাবো। তিনি যদি আমায় মনোনয়ন না দেন, তিনি যাকে মনোনয়ন দিবেন, তার বিজয় নিশ্চিত করবো ৷

 

টিএইচ

Link copied!