Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

অসহায় জনগোষ্ঠীেদের সাথে সদ্ব্যবহার করবেন: সমাজকল্যাণমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১১, ২০২২, ০৫:১৮ পিএম


অসহায় জনগোষ্ঠীেদের সাথে সদ্ব্যবহার করবেন: সমাজকল্যাণমন্ত্রী

মুক্তিযুদ্ধের আদর্শকে সমুন্নত রাখতে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে। জনসেবার প্রত্যয় নিয়ে কাজ করতে হবে বলে জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

কর্মকর্তাদের উদ্দেশে সমাজকল্যাণমন্ত্রী বলেন, অসহায় জনগোষ্ঠীর সেবা করার যে সুযোগ পেয়েছেন তার সদ্ব্যবহার করবেন। স্বাধীনতার উদ্দেশ্যকে বাস্তবায়নের লক্ষ্য সামনে রেখে জনগণকে সেবা দেবেন।

রোববার (১১ সেপ্টেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় সমাজসেবা একাডেমি মিলনায়তনে ৪৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা জানান।

সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক ড. আবু সালেহ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু ও সমাজকল্যাণ সচিব মো. জাহাঙ্গীর আলম।  

সমাজকল্যাণমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পর যারা ক্ষমতায় ছিলেন তারা দেশকে পেছনে নিয়ে গিয়েছিল। 

ইতিহাস বিকৃতি আর মিথ্যাচার করে তারা মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলণ্ঠিত করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বভার গ্রহণ করে দেশকে উন্নয়নের চরম শিখরে উন্নীত করেছেন।  

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, সমাজসেবা অফিসারদের কাজের পরিধি ব্যাপক। জনগণের জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সেবাসমূহ আন্তরিকভাবে সবার কাছে পৌঁছে দিতে হবে।  


টিএইচ

Link copied!