community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

শনিবার এক ঘণ্টার মানববন্ধন করবে বিএনপি

মো. মাসুম বিল্লাহ

মার্চ ৮, ২০২৩, ০৮:৪৫ পিএম


শনিবার এক ঘণ্টার মানববন্ধন করবে বিএনপি

শনিবার এক ঘণ্টার মানববন্ধনের কর্মসূচি পালন করবে বিএনপি। সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে আগামী শনিবার রাজধানীতে এ মানববন্ধন করবে ঢাকা মহানগর বিএনপি। আবদুল্লাহপুর থেকে মালিবাগ হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত এ মানববন্ধন বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্থায়ী হবে।

বুধবার (৮ মার্চ) নিত্য পণ্যের দাম কমানো, খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তিসহ মোট ১০ দফা দাবিতে এই কর্মসূচি পালনের ঘোষণা দেয় দলের সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।

তার স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে। ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আব্দুল্লাহপুর (টঙ্গী ব্রিজ) থেকে শুরু হয়ে বিমানবন্দর-যমুনা ফিউচার পার্ক-বাড্ডা-রামপুরা আবুল হোটেল থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হবে। অন্যদিকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে মালিবাগ রেলগেট থেকে শুরু হয়ে মৌচাক-শান্তিনগর-কাকরাইল-নয়াপল্টন-ফকিরাপুল-আরামবাগ-মতিঝিল শাপলা চত্বর-ইত্তেফাক-টিকাটুলি হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হবে।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে গত শনিবার বিএনপির এই মানববন্ধনের কর্মসূচি ঘোষণা করে। ১১ মার্চ ঢাকাসহ দেশের সব মহানগর ও জেলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

এবি
 

Link copied!