Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মো. মাসুম বিল্লাহ

জুলাই ১৪, ২০২৩, ০৯:১৯ এএম


ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতির ১০টি পদ বাড়ানো হয়েছে। তবে সহ-সভাপতি পদ বাড়লেও কেন্দ্রীয় কমিটির আকার আগের মতোই রয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এবারের কমিটিতে অন্যান্য পদের পাশাপাশি নতুন করে যুক্ত হয়েছে- অটিজম বিষয়ক সম্পাদক, মানবাধিকার বিষয়ক সম্পাদক, মাদরাসা শিক্ষা বিষয়ক সম্পাদক, কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক, ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক, উদ্যোক্তা ও উদ্ভাবন (এন্টারপ্রিনিউরশিপ অ্যান্ড ইনোভেশন) বিষয়ক সম্পাদক এবং সামাজিক যোগাযোগমাধ্যম বিষয়ক সম্পাদকের পদ।

এর আগে ২০২২ সালের ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে সেদিন নতুন কমিটি ঘোষণা করা হয়নি। সে সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, ২৪ ডিসেম্বরের আগেই নতুন কমিটি ঘোষণা করা হবে।

পরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সম্মেলনের ১৩ দিনের মাথায় গত ২০ ডিসেম্বর ছাত্রলীগের সভাপতি হিসেবে সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফ ইনানের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

আরএস

 

Link copied!