Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

জীবননগর উপজেলায় গণসংযোগে হাশেম রেজা

দেশের উন্নয়ন চলমান রাখতে নৌকায় ভোট দিন

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

অক্টোবর ২, ২০২৩, ০৯:২৪ পিএম


দেশের উন্নয়ন চলমান রাখতে নৌকায় ভোট দিন

চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন এলাকায় জননেতা হাশেম রেজার পথসভা ও গণসংযোগ চলছেই। সোমবার (২ অক্টোবর) জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের  সুটিয়া, শ্রীরামপুর, হাসাদহ ইউনিয়নের হাসাদহ বাজার, করিমপুর, বকুণ্ডিয়া, রাইপুর ইউনিয়নের পুরাতন চাকলা, নতুন চাকলাসহ বিভিন্ন এলাকায় পথসভা, লিফলেট ও গণসংযোগ করেন তিনি। এ সময় হাশেম রেজা বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে আবারও বিজয়ী করতে হবে, সেজন্য আমাদের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। সবাইকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে।

হাশেম রেজা আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমি চুয়াডাঙ্গাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে চলেছি অবিরাম। আমি চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে কথা দিলাম সবাইকে সঙ্গে নিয়ে এ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখব।

হাশেম রেজা এলাকাবাসীর উদ্দেশে দৃঢ়কণ্ঠে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের নেত্রী, গণতন্ত্রের নেত্রী এবং বিশ্বনন্দিত দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক। তার হাত ধরেই ডিজিটাল বাংলাদেশ আগামীতে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। তাই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে। না হলে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা ছিটকে যাবে। আপনারা কী এমন পরিস্থিতি হোক, তা চান। এ সময় উপস্থিত সবাই উচ্চকণ্ঠে বলেন না, আমরা আগামীতে আবারও শেখ হাসিনাকেই ক্ষমতায় দেখতে চাই। এ সময় হাশেম রেজা জনতার উদ্দেশে বলেন, আমি আশা করি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আপনাদের ওয়াদা রক্ষা করে দেশরক্ষায় সচেতন হবেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশ শাসনের সুযোগ দেবেন।

এ সময় তার সঙ্গে ছিলেন হাসাদহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন, রাইপুর ইউনিয়ন আ.লীগ নেতা শাহাবুদ্দীন খান, আলম বিশ্বাস, মনোহরপুর ইউনিয়ন আ.লীগ নেতা আসাদুল হক আসাদ, যুবলীগ নেতা পবন কুমার বিশ্বাস, আ.লীগ নেতা সিরাজ শেখ, সাইদুর রহমান, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার, আবু জাহিদ, পিন্টু, হাইদার, সবুজ, শরিফ, রাজ্জাক, রফিকুল, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, সৈকত, সুজন, পিনু প্রমুখ।

এআরএস

Link copied!