Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য হলেন হাশেম রেজা

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২২, ২০২৩, ০৯:৪৩ পিএম


দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য হলেন হাশেম রেজা

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন দেশের শীর্ষ জাতীয় দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্ট পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা। 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে শনিবার সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি অনুমোদন করেন। এ নিয়ে দ্বিতীয় বারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়কি উপ-কমিটিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।  

উল্লেখ্য, হাশেম রেজা দীর্ঘদিন যাবৎ তার নিজ নির্বাচনী এলাকা চুয়াডাঙ্গার দামুড়হুদা-জীবননগর ও সদরের  হতদরিদ্র, প্রান্তিক ও সাধারণ মানুষকে নানা ধরনের সহযোগিতা প্রদান করে আসছেন। এজন্য জনগণের মাঝেও রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তাও। আগাম বন্যায় কৃষকের ফসলহানিসহ যেকোন দুর্যোগ ও মানবিক সংকটে তিনি বিপদগ্রস্ত মানুষের পাশে পরম বন্ধুর মতো সহায়তার হাত বাড়িয়ে দেন। 

হাশেম রেজা চুয়াডাঙ্গা-২ এর দামুড়হুদা-জীবননগর ও সদর (আংশিক) আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার লক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবেও দীর্ঘদিন ধরে মাঠের রাজনীতিতে সরব রয়েছেন। করোনা দুর্যোগের সময় তিনি এই আসনের দুই উপজেলায় ব্যাপক মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করেছিলেন। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেয়ার পাশাপাশি সহায়তাও চালু রেখেছিলেন তিনি।

আরএস

Link copied!