Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

ওবায়দুল কাদের

সরকারি দলের ছত্রছায়ায় অপকর্ম করলে যত প্রভাবশালীই হোক ছাড় নয়

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ১১, ২০২৪, ০৪:০২ পিএম


সরকারি দলের ছত্রছায়ায় অপকর্ম করলে যত প্রভাবশালীই হোক ছাড় নয়

‘সরকারি দলের ছত্রছায়ায় কোনো অপকর্ম করলে ছাড় দেয়া হবে না, তাতে তিনি যতোই প্রভাবশালী হোক না কেন।’ 

সোমবার (১১ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠকের প্রারম্ভিক বক্তব্যে এ কথা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কাদের বলেন, ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনসহ সারা দেশে একযোগে ২৩৩টি স্থানীয় সরকারের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনগুলো মোটামুটি শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, নির্বাচনকে ঘিরে দেশে-বিদেশে অনেক অপপ্রচার হয়েছে। ভোটাদের টার্ন আউট নিয়ে অনেক অপবাদ ছড়ানো হয়েছে। কেউ কেউ বিবৃতি দিয়ে নির্বাচনের ব্যাপারে বিতর্কিত তথ্য পরিবেশন করেছে।

তিনি আরও বলেন, নির্বাচনের প্রতি জনগণ আগ্রহ হারিয়ে ফেলেছে— এই ধরনের অপপ্রচার যারা করে, তাদের অপপ্রচারের বাস্তব কোনো ভিত্তি নেই। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে এদেশের গণতন্ত্র, নির্বাচন ব্যবস্থা নিরাপদ। এই কথাটি আজকে সুপ্রতিষ্ঠিত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়ে সরকার পরিচালনা করছে। পৃথিবীর অন্যান্য রাষ্ট্রের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুদৃঢ়।

তিনি আরো বলেন, আমরা বিদেশিদের সঙ্গে বন্ধুত্ব করি, বিদেশিদের নির্দেশে আমার রাজনীতি করি না। রাজনৈতিকভাবে চরমভাবে পরাজিত, বিপদগ্রস্ত বিএনপি। আজকে তাদের পায়ের তলার মাটি ক্রমেই সরে যাচ্ছে।  তার দেশের মানুষকে বাদ দিয়ে বিদেশ থেকে ধরনা দেওয়া,বিদেশিদের কাছে নালিশ করা, দেশের জন্য তারা এমন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

আরএস

Link copied!