Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

ভিডিও ভাইরাল সাকিবের ‍‍`উড়ন্ত চুমু‍‍`

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ১৪, ২০২২, ০৬:০২ পিএম


ভিডিও ভাইরাল সাকিবের ‍‍`উড়ন্ত চুমু‍‍`

গত কিছুদিন থেকেই দেশের ক্রীকেটাঙ্গনের মূল আলোচ্য বিষয় সাকিব আল হাসান। বোর্ডকে না জানিয়ে জুয়া কম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েও কোনো শাস্তি পাননি। 

বরং শনিবার (১৩ আগস্ট) বিসিবি সভাপতির গুলশানের বাসায় রুদ্ধদ্বার সভা শেষে সাকিবকে দেওয়া হয় টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্ব। তার নেতৃত্বেই এ মাসে এশিয়া কাপে যাবে বাংলাদেশ।

বিসিবি সভাপতির বাসায় সাকিবের আগমন এবং প্রস্থানের মাঝে ভাইরাল হয়ে গেছে সাংবাদিকদের উদ্দেশ্যে তার উড়ন্ত চুম্বনের ঘটনা।

সাকিবকে ঘিরে বিসিবির এই সভা ঘিরে সংবাদ সংগ্রহে পাপনের বাসার বাইরে অপেক্ষায় ছিল সাংবাদিকদের বিশাল দল। এর মাঝেই সাকিব আল হাসান গাড়ি থেকে নেমে সাংবাদিকদের দিকে হাসি দিয়ে উঠে যান পাপনের বাসার লিফটে। 

কেউ তার মুখ থেকে একটা শব্দও বের করতে পারল না। সভা শেষে বাসা থেকে বের হওয়ার পথেও একই ঘটনা। তবে ভিন্ন কিছু যুক্ত হলো।

পাপনের বাসা থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগে উপস্থিত সাংবাদিকদের দিকে তাকিয়ে হাসি দেন সাকিব। এরপর ছুড়ে দেন উড়ন্ত চুমু! সোশ্যাল সাইটে এই দৃশ্য এখন ভাইরাল হয়ে গেছে। 

অনেকেই বলছেন, গত কয়েকদিন সাকিবের অনেক সমালোচনা হয়েছে মিডিয়া। তারপরও তিনি অধিনায়ক হয়েছেন। এ কারণেই কি সাংবাদিকদের উদ্দেশ্যে চুমু ছুড়ে দিলেন সাকিব?

ওই দিনটি ছিলো সাকিবের জন্য স্বস্তির; দেশের ক্রিকেটর জন্য স্বস্তির। কেটেছে সব শঙ্কার কালো মেঘ। তার বহিঃপ্রকাশেই হয়তো মিটিং শেষে হাসি মুখে বোর্ড সভাপতির বাসা থেকে বের হয়ে সকলের উদ্দেশ্যে ‘উড়ো চুমু’ দিলেন সাকিব।


আমারসংবাদ/টিএইচ

Link copied!