Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

আর্জেন্টিনার ম্যাচ ঘিরে ঢাবিতে উৎসবের আমেজ

ক্রীড়া প্রতিবেদক

নভেম্বর ২২, ২০২২, ০৪:৪৫ পিএম


আর্জেন্টিনার ম্যাচ ঘিরে ঢাবিতে উৎসবের আমেজ

কাতার ফুটবল বিশ্বকাপে প্রথম ম্যাচে সৌদি আরবের বিরুদ্ধে মাঠে নেমেছে আর্জেন্টিনা। এ উপলক্ষে ম্যাচ শুরুর আগে থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল থেকে ব্যান্ড পার্টি সহকারে আনন্দ শোভাযাত্রা বের করেন আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকরা। শোভাযাত্রাটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

এছাড়া প্রত্যেক হলে এবং টিএসসিতে বড় পর্দার সামনে এক ঘণ্টা আগে থেকেই সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। এসময় মেসি, আর্জেন্টিনা স্লোগান শোনা গেছে সমর্থকদের মুখে। দলবেঁধে আর্জেন্টিনা দলের জার্সি পরে সমর্থকদের ফটোসেশন আর আড্ডাও চলছে।

এদিকে বিশ্বকাপ শুরুর আগে থেকেই হলগুলোতে বইছে উৎসবের আমেজ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে আর্জেন্টিনা, ব্রাজিলের পতাকা। খেলা দেখতে ছাত্রলীগের উদ্যোগে নগদের সহযোগিতায় লাগানো হয়েছে তিনটি বড় পর্দা। ক্যাম্পাসকে সাজানো হয়েছে বিশ্বকাপের আমেজে।

আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীরা বলছেন, সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনা অন্তত ৩-০ গোলে জিতবে। তাদের প্রত্যাশা এবারের বিশ্বকাপ উঠবে মেসির হাতে।

ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আলফা নুর বলেন, আজকের ম্যাচে আর্জেন্টিনা জিতবে এটা নিশ্চিত। আশা করি অন্তত ৫-০ গোলে জিতবে মেসিরা।

আর্জেন্টিনা সমর্থক আসলাম উদ্দিন বলেন, আর্জেন্টিনা সমর্থক হিসেবে খুব করে চাই এবার মেসির হাতেই উঠুক বিশ্বকাপ। আজকে সৌদি আরবের বিরুদ্ধে অন্তত ৩-০ গোলে জিতব আমরা।

ইএফ

Link copied!