Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ভেট সকার টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভেট বোলর্স

গবি প্রতিনিধি

গবি প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৩, ০৯:২৫ পিএম


ভেট সকার টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভেট বোলর্স

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস অনুষদের শিক্ষার্থীদের আয়োজনে প্রথম সকার ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ফ্যাগোসাইটিক ফুটবল ক্লাবকে দুর্দান্ত ৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভেট বোলর্স টিম।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে আন্তঃবিভাগীয় প্রথম সকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফাইনালিস্ট দুই টিমের মধ্যে প্রথমার্ধের খেলা হাড্ডাহাড্ডি লড়াই হয়। দ্বিতীয়ার্ধের খেলার প্রথম দিকে ভেটেরিনারি অনুষদের ১১তম ব্যাচের রিয়াদের গোলে লিড নেয় দ্যা ভেট বোলর্স। পরপর ৬ষ্ঠ ব্যাচের রাফি এবং ১১তম ব্যাচের তামিমের গোলে ৩-০ গোলে ফ্যাগোসাইটিক ফুটবল ক্লাবকে হারিয়ে বিজয় ছিনিয়ে নেয় দ্যা ভেট বোলর্স টিম।

এ ফুটবল টুর্নামেন্টে ‍‍`গোল অফ দ্যা টুর্নামেন্ট‍‍` হিসেবে নির্বাচিত হয় ৮ম ব্যাচের শিক্ষার্থী ও দ্যা ভেট ডেবিলসের খেলোয়াড় আল-সাজিদ। সেরা গোল কিপার নির্বাচিত হয় ভেট বোলর্সের গোলরক্ষক মাশরাফী। ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন দ্যা ভেট বোলর্স এর তামিম এবং ফাইনাল ম্যাচ সেরা হন দ্যা ভেট বোলর্স এর রিয়াদ।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি তুলে দেন ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস অনুষদের বিভাগীয় প্রধান ডা. আব্দুর রহমানসহ অন্যান্য শিক্ষকগণ। এছাড়া টুর্নামেন্টে তৃতীয় স্থান অধিকার করে দ্যা ভেট ডেবিলস। এসময় ভেটেরিনারি অনুষদের সকল শিক্ষার্থীদের মধ্যে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

উল্লেখ্য, নতুন সেমিস্টারের শুরু হওয়ার পর গত (২৭ ডিসেম্বর) শিক্ষার্থীদের শারীরিক - মানসিক সুস্বাস্থ্য ও মাদকবিরোধী কর্মসূচির অংশ হিসেবে ১ম সকার টুর্নামেন্টের আয়োজন করা হয়।

এআরএস

Link copied!