Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

মেসি-রোনালদোর লড়াই দেখতে অনলাইনে ২০ লাখের বেশি আবেদন

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ১৩, ২০২৩, ০৭:৫৬ পিএম


মেসি-রোনালদোর লড়াই দেখতে অনলাইনে ২০ লাখের বেশি আবেদন

সৌদি আরবে অভিষেক হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। সেই অভিষেক ম্যাচটি যদি হয় লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে ও নেইমারদের বিপক্ষে! তাহলে তো কথাই নেই। এই ম্যাচ দেখার সুযোগ লুফে নিতে অনলাইনে ২০ লাখ টিকিটের আবেদন জমা পড়েছিল। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ তারকা রিয়াদভিত্তিক ক্লাব আল নাসরে আড়াই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

চুক্তি অনুযায়ী প্রতি বছর পাবেন ৭৫ মিলিয়ন ডলার। ইংলিশ লিগে দুই ম্যাচের নিষেধাজ্ঞা পাওয়ায় সৌদি আরবে রোনালদোর অভিষেক বিলম্বিত হয়েছে। শনিবার আল শাদাবের বিপক্ষেই নিষেধাজ্ঞা শেষ হয়ে যাবে। তারপর ২২ জানুয়ারি সৌদি প্রো লিগে আল ইতিহাদের বিপক্ষে খেলতে আর বাধা থাকবে না।

তারই আগে যেহেতু পর্তুগিজ যুবরাজ শাস্তি কাটিয়ে ফিরছেন, তাই আল হিলাল ও আল নাসর সমন্বিত অলস্টার একাদশের হয়ে মাঠে নামতে দেখা যাবে তাকে। পিএসজির বিপক্ষেই ওই ম্যাচটা মাঠে গড়াবে ১৯ জানুয়ারি। প্রদর্শনী ম্যাচটি হবে ৬৮ হাজার আসন বিশিষ্ট কিং ফাহাদ স্টেডিয়ামে।

এক সূত্রের বরাত দিয়ে ইএসপিএন জানিয়েছে, এই সপ্তাহের শুরুতে মিনিটের মধ্যেই শেষ হয়ে গেছে সব টিকিট। এক পর্যায়ে অনলাইনে এই টিকিট কেনার জন্যই অপেক্ষায় ছিলেন ২০ লাখের বেশি টিকিট প্রত্যাশি। অবশ্য প্রদর্শনী ম্যাচটিতে কেউ গোল করলে সেটি পেশাদার ক্যারিয়ারে ধর্তব্যের মধ্যে পড়বে না। এরই মধ্যে একজন সৌদি ব্যবসায়ী ১ কোটি রিয়ালে নিলামের একটি টিকিট নিশ্চিতের পথে এগিয়ে আছেন।

তিনি রিয়াল এস্টেট কোম্পানি অ্যাকার ওয়ানের জেনারেল ম্যানেজার মুশরেফ আল-ঘামদি। ১৭ জানুয়ারি শেষ হচ্ছে এই বিশেষ টিকিটের নিলাম। এই টিকিটের ক্রেতা পুরস্কার বিতরণী মঞ্চে উপস্থিত থাকতে পারবেন। ড্রেসিংরুমে প্রবেশ সহ কথা বলতে পারবেন দুই মহাতারকা মেসি-রোনালদোর সঙ্গেও।

টিএইচ

Link copied!