Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

নজরে আছেন নাসির হোসেন

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২১, ২০২৩, ০৮:৪৭ পিএম


নজরে আছেন নাসির হোসেন

চলমান বিপিএলে দারুণ ছন্দে আছেন ঢাকা ডমিনেটরর্সের অধিনায়ক নাসির হোসেন। একের পর এক ভাল ভাল ইনিংস উপহার দিয়ে যাচ্ছেন তিনি। গত ছয় ম্যাচে নাসিরের পারফরম্যান্সের উপর তাকালেই বোঝা যায় যে কতটা ছন্দে আছেন তিনি। ছয় ম্যাচে নাসিরের রান যথাক্রমে ৩৬*, ৪৪, ৩০, ৩৯, ৬৬* ও ৫৪*। ১৩১.২১ স্ট্রাইক রেটে ৮৯.৬৬ গড়ে নাসির করেছেন ২৬৯ রান।

শীর্ষ রান সংগ্রাহকের তালিকার দুই নম্বরে এই স্পিনিং অলরাউন্ডার। শুধু ব্যাট হাতেই নন, বল হাতে নিয়েছেন ৯ উইকেট। এমন অলরাউন্ডিং পারফরম্যান্সের পর নির্বাচকদের নজরে এসেছেন নাসির হোসেন। লম্বা সময় পর খেলতে নেমে নাসিরের এমন পারফরম্যান্সে মুগ্ধ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন, অনেক দিন পর এসে খেলছে নাসির। ভালো খেলছে। ওকে আগে খেলতে দেন। থিতু হতে হবে একজন খেলোয়াড়কে। অনেক দিন পর এসে পারফর্ম করা বিরাট ব্যাপার একজন খেলোয়াড়ের জন্য। ফিরে এসেছে সে। ধারাবাহিকভাবে এই প্রসেসে থাকলে অবশ্যই চিন্তা করা হবে। নান্নু আরও বলেছেন, এখন পর্যন্ত ভালো ক্রিকেট হয়েছে। রোমাঞ্চকর ক্রিকেট। বেশ কিছু পারফর্মার আমরা দেখেছি।

অনেকজনই আছে, সব বিভাগেই দেখা হচ্ছে। প্রতিটা ম্যাচই পর্যবেক্ষণ করা হচ্ছে। অনেকজনকেই দেখেছি। এই মুহূর্তে কারও নাম বলব না। কারণ ৮০ শতাংশ ম্যাচ না গেলে বলা মুশকিল। এখানে প্লেয়ারদের ভালো ইনভলভমেন্ট ও কমিটমেন্ট আছে।

এদিকে চলমান বিপিএলে নাসিরের এমন পারফরম্যান্স দেখে তাকে নিয়ে আশাবাদ জানিয়েছেন কোচ মোহাম্মদ সালাউদ্দিন। নাসিরের জাতীয় দলে ফেরার ভবিষ্যৎ নিয়ে তিনি বলেছেন, আমার দেখা বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে নাসিরের ক্রিকেটীয় ব্রেইন ভালো। সে যদি তার ফিটনেস নিয়ে কাজ করে তবে সে আবারও জাতীয় দলে ফিরতে পারবে। তার সে যোগ্যতা আছে। এখন কেবল সে নিজে বুঝলেই হবে।

টিএইচ

Link copied!