community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪,

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন অ্যাসেনসিও

সাহিদুল ইসলাম ভূঁইয়া

মে ২৭, ২০২৩, ০৭:৩১ পিএম


রিয়াল মাদ্রিদ ছাড়ছেন অ্যাসেনসিও

লিওনেল মেসির পিএসজি ছাড়ার গুঞ্জনের পালে যেন নতুন হাওয়া দিলেন মার্কো অ্যাসেনসিও। রিয়াল এই স্প্যানিশ ফরোয়ার্ড নাকি পিএসজিতে যোগ দিতে যাচ্ছেন! দুই পক্ষের মাঝে নাকি আলোচনাও শুরু হয়েছে বলে দাবি করেছে ইএসপিএন। এবারের গ্রীষ্মে স্প্যানিশ এই ফরোয়ার্ডের সাথে মাদ্রিদের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। ইতোমধ্যেই চুক্তি নবায়নের বিষয়ে তিনি প্রস্তাব পেয়েছেন। কিন্তু মৌসুমে লা লিগার অর্ধেকের কম ম্যাচে মূল একাদশে সুযোগ পাওয়া অ্যাসেনসিও নাকি মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

সূত্রটি জানিয়েছে অ্যাস্টন ভিলা, জুভেন্টাস এবং এসি মিলান সম্প্রতি অ্যাসেননিওর ব্যপারে আগ্রহ দেখিয়েছে। কিন্তু অ্যাসেনসিওকে সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে পিএসজির প্রস্তাব। অ্যাসেনসিওর এজেন্ট জর্জ মেনডেসের সাথে ভালো সম্পর্কের সুবাদে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস আসন্ন চুক্তির বিষয়ে আশাবাদী বলে সূত্রটি নিশ্চিত করেছে। 

গ্রীষ্ম মৌসুমে ট্রান্সফার মার্কেটে বড়সড় পরিবর্তন করতে চাচ্ছে পিএসজি। এর মধ্যে লিওনেল মেসির বিদায় প্রায় নিশ্চিত। তাছাড়া কোচ ক্রিস্টোফে গালতিয়েরও নাকি চাকরি ছাড়তে যাচ্ছেন। বড় তারকাদের মাঝে নেইমারের সাথে সম্পর্ক শেষ করতে চাচ্ছে প্যারিসের জায়ান্টরা। 

একইসাথে আক্রমণভাগে কিলিয়ান এমবাপ্পের সঙ্গীর খোঁজও চলছে। মূলত এ কারণেই নাকি ২৭ বছর বয়সী অ্যাসেনসিওর ব্যপারে আগ্রহী হয়ে উঠেছে পিএসজি। ফ্রি এজেন্ট হিসেবে ক্যারিয়ারের সেরা সময়টা হয়তো প্যারিসেই কাটাতে পারবেন এই স্প্যানিশ তারকা। আর্থিক বিষয়দী বাদ দিলে আসেনসিও নাকি মনে করেন যে, আগামী মৌসুমেও মাদ্রিদে তার খুব একটা ম্যাচ খেলা হবে না। তাই তিনি পিএসজির কথাই ভাবছেন।

আরএস
 

Link copied!