community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪,

কবে মাঠে ফিরছেন সাকিব?

ক্রীড়া প্রতিবেদক

জুন ৭, ২০২৩, ০৭:৪২ পিএম


কবে মাঠে ফিরছেন সাকিব?

চোটে মাঠের বাইরে এখন সাকিব আল হাসান। ইংল্যান্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচেই চোটে পড়েছিলেন এই অলরাউন্ডার। এরপর সিরিজের শেষ ম্যাচে আঙুলের চোট থাকায় মাঠে নামতে পারেননি। পরবর্তীতে জানা যায় সেই চোটে ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন সাকিব। 

ইংল্যান্ডের মাটিতে সেই সিরিজ শেষ করে সাকিব পাড়ি জমিয়েছিলেন আমেরিকাতে। সেখান স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় কাটিয়ে গেল সোমবার দেশে ফিরেছেন এই অলরাউন্ডার। দেশে ফিরেই মঙ্গলবার দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হাজির হন সাকিব। এ সময় ইনডোরে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে সাকিবকে মিনিট তিনেকের আলাপ করতেও দেখা যায়। তবে মাঠের খেলায় কবে ফিরবেন সাকিব! এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। 

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বুধবার গণমাধ্যমে সাকিবের ইনজুরি নিয়ে বলেন, সাকিবের আঙুলের ফ্র্যাকচারের তো এক মাস হতে চলল। নিয়ম অনুসারে আমরা একটা চেক এক্সরে করে ওর পরিস্থিতি পর্যবেক্ষণ করবো। এর ওপর নির্ভর করে আমরা আমাদের পরবর্তী রিহ্যাব প্রোগ্রামগুলো ঠিক করবো 

এদিকে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ মাঠে গড়াবে আগামী ১৪ জুন। আর রশিদ খানবিহীন দল বাংলাদেশে পা রাখবে ১০ জুন।

Link copied!