Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার, আছেন মেসি

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

অক্টোবর ৬, ২০২৩, ০৩:২৯ পিএম


শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার, আছেন মেসি

লিওনেল মেসিকে রেখেই আসন্ন বিশ্বকাপ বাছাইয়ের পরবর্তী দুই ম্যাচের জন্য জন্য ৩২ সদস্যের দল ঘোষণা করেছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। স্কোয়াডে লিওনেল মেসি থাকলেও নাম নেই আনহেল ডি মারিয়ার।

বাংলাদেশ সময় আগামী ১৩ অক্টোবর প্যারাগুয়ে এবং ১৮ অক্টোবর পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সেই ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি।

দলে ফিরেছেন পাওলো দিবালা, মার্কোস আকুইনা, লুকাস ওকাম্পোসের মতো ফুটবলাররা। তবে বাদ পড়েছেন এই মুহূর্তে পর্তুগালের ক্লাব বেনফিকায় খেলা আনহেল ডি মারিয়া। চোট থাকায় বিশ্রাম দেয়া হয়েছে এ উইঙ্গারকে। এছাড়া, ডান পায়ে অস্ত্রোপচারের কারণে দল থেকে ছিটকে গেছেন ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেজও।

আর্জেন্টিনা স্কোয়াড :
এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো, ওয়ালতার বেনিতেস, হুয়ান ফয়েথ, গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মলিনা, হেরমান পেসুয়া, ক্রিস্টিয়ান রোমেরো, লুকাস মার্তিনেস, নিকোলাস ওতামেন্দি, মার্কো পেয়েগ্রিনো, মার্কোস আকুইনা, নিকোলাস তাগলিয়াফিকো, লুকাস এসকেভেল, লিসান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, এনজো ফার্নান্দেস, রদ্রিগো ডি পল, এজেকেল পালাসিওস, কার্লোস আলকারাজ, জিওভান্নি লো সেলসো, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, থিয়াগো আলমাদা, ব্রুনো সাপেয়ি, পাওলো দিবালা, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ, লাউতারো মার্টিনেজ, ফাকুন্দো ফারিয়াস, লুকাস বেলত্রান, আলেহান্দ্রো গার্নাচো, নিকোলাস গনসালেস, লুকাস ওকাম্পোস।

আরএস

Link copied!