Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

ঈদের ছুটি শেষে মাঠে ফিরেছেন শান্ত-তামিমরা

স্পোর্টস ডেস্ক:

স্পোর্টস ডেস্ক:

এপ্রিল ১৫, ২০২৪, ১১:৩৭ এএম


ঈদের ছুটি শেষে মাঠে ফিরেছেন শান্ত-তামিমরা

ঈদের ছুটি শেষে আজ থেকে মাঠে গড়িয়েছে ডিপিএলের দশম রাউন্ড। যে কারণে ব্যস্ততা বেড়েছে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে। এদিকে মিরপুরে চলছে প্রাইম ব্যাংক এবং আবাহনীর লিমিটেডের ম্যাচ। অন্যদিকে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও পারটেক্স খেলছে ফতুল্লায়। 
এছাড়া বিকেএসপির তিন নম্বর মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছে লিজেন্ডস অব রূপগঞ্জের এবং গাজী টায়ার্স। এদিন জাতীয় দলের ক্রিকেটাররাও ফিরেছেন ডিপিএলে।

তবে এযাত্রায় তাদের ডিপিএলের সময়টা খুব বেশি লম্বা হতে পারছে না। কয়েকদিন পরই জাতীয় দলের ক্রিকেটাররা হয়ে পড়বেন ব্যস্ত। কেননা আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সম্ভাব্য ক্রিকেটারদের দ্রুতই দিতে হবে ফিটনেস টেস্ট।

সব ঠিক থাকলেও আগামী ১৮ এপ্রিল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ভাবনায় থাকা খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা নেওয়ার কথা। এদিকে জাতীয় দলের কোচদের ঢাকায় ফেরার কথা রয়েছে ২২ এপ্রিল।

২৮ এপ্রিল বাংলাদেশে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসবে জিম্বাবুয়ে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম তিন ম্যাচ। আর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

জিম্বাবুয়ে সিরিজ শেষ হতে না হতেই যুক্তরাষ্ট্রে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের হিউস্টনে হবে সেই সিরিজ। এরপরই শুরু হয়ে যাবে বিশ্বকাপের ব্যস্ততা।

বিআরইউ

Link copied!