Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শাকিবের ‘মায়া’ হচ্ছেন পূজা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুলাই ২, ২০২২, ০২:০৮ পিএম


শাকিবের ‘মায়া’ হচ্ছেন পূজা

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মিতব্য আগামী ছবির নাম ‘মায়া’। নিজের প্রযোজিত এ ছবিতে শাকিব খান তার নায়িকা হিসেবে নিচ্ছেন পূজা চেরিকে। ছবিটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। 

শাকিব খানের ‘রাজকুমার’ ছবিটিও নির্মাণ করবেন তিনি। গেল ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ এ শাকিব খানের বিপরীতে ছিলেন পূজা চেরি। এই ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাধেন তারা। আর ‘মায়া’ হতে যাচ্ছে এ জুটির দ্বিতীয় ছবি। শাকিব খান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এ মুহূর্তে এই নায়ক অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। 

সেখান থেকে হোয়াটসঅ্যাপে বলেন, ‘মায়া ছবিটি আমার একটি স্বপ্নের প্রজেক্ট। এখন ছবিটির প্রি-প্রডাকশনের কাজ চলছে। আগামী ভালোবাসা দিবস সামনে রেখে ছবিটি নির্মাণ করব। ছবিটিতে আমার বিপরীতে নায়িকা হিসেবে পূজা চেরি থাকছে।’

২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ (সম্ভাব্য নাম) ছবিটি ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, ফেরারী ফরহাদের গল্প ও চিত্রনাট্যে এ ছবির পরিচালক হিমেল আশরাফ। 

তবে সূত্র জানায়, শুটিংয়ের আগে ‘মায়া’ নামটি পরিবর্তন হতে পারে। ছবিতে থাকতে পারে বাড়তি কিছু চমক। যেগুলোর শুটিংয়ের আগে জানাতে চায় না দেশের নামি প্রোডাকশন হাউস এসকে ফিল্মস।

ছবিটি নিয়ে শাকিব বলেন, ভিএফএক্স ও সিজির কাজ হবে বিশ্বমানের। বাইরের ছবি দেখে আমাদের মনে হতো কেন আমরা এসবের চেষ্টা করি না, ‘মায়া’ অনেকটা তেমন প্রেক্ষাপট ও আয়োজনের ছবি হবে। গল্পটাকে সঠিক তুলে ধরতে বাজেটে কোনো ছাড় হবে না। চলতি বছরের শেষে ‘মায়া’র শুটিং হতে পারে। যারা ভালো ছবি বানাতে চায়, সরকার বুঝেশুনে অনুদান দিয়েছেন এটা প্রশংসনীয় উদ্যোগ।

‘মায়া’ ছাড়াও শাকিব খান তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘রাজকুমার’ নামে আরেকটি ছবি বানাচ্ছেন। ওই ছবির শুটিং হবে মার্কিন যুক্তরাষ্ট্রে। পরিচালক থাকবেন হিমেল আশরাফ। নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

Link copied!