Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নতুন সিনেমায় সাইমন সাদিক

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

আগস্ট ৩০, ২০২২, ০৩:২১ এএম


নতুন সিনেমায় সাইমন সাদিক

গুণী চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এ প্রজন্মের দর্শকপ্রিয় নায়ক সাইমন সাদিক। সিনেমাটিতে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন।

এতে তার বিপরীতে ছিলেন মাহিয়া মাহি। ‘জান্নাত’র পর সাইমন অভিনীত আর নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। বিরতির পর আবারও আগামী ৯ সেপ্টেম্বর সাইমন সাদিক অভিনীত, শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমাতে তিনি মিলন চরিত্রে অভিনয় করেছেন বলে জানান।

এ সিনেমাতেও যথারীতি তার বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। সাইমন মাহি জুটির প্রথম ব্যবসাসফল সিনেমা ছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’। এ সিনেমা দিয়েই জুটি হিসেবে সাইমন-মাহি দর্শকের ভালো লাগায় পরিণত হন।

সেই জুটিরই সিনেমা ‘লাইভ’ মুক্তি পাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর। সিনেমাটি প্রসঙ্গে সাইমন বলেন, ‘লাইভ সিনেমার একেবারে শেষের দিকে আমি টানা ১৬ মিনিট এক টেক-এ অভিনয় করে গেছি।

ইতিপূর্বে কোনো সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে আমার এমন হয়নি। আমাকে যথেষ্ট ধৈর্য নিয়ে শেষের দিকে এই অভিনয় করতে হয়। পরিচালকসহ পুরো ইউনিট আমাকে দারুণভাবে সহযোগিতা করেছিল।

লাইভ সিনেমাটি সমসাময়িক ঘটনাকে কেন্দ্র করে নির্মিত। আমার বিশ্বাস, সিনেমাটি দর্শকের ভালো লাগবে। তবে এ ক্ষেত্রে প্রচারের প্রতি প্রযোজনা সংস্থার বিশেষভাবে মনোযোগ দেয়া জরুরি বলেই আমি মনে করি।’

এদিকে আজ সাইমন সাদিকের জন্মদিন। শোকের মাস বলে এ দিনটিতে তিনি বিশেষ কোনো অনুষ্ঠানের আয়োজন করেন না।

তবে তার দুই সন্তান সাইয়ান ও সাইয়ারকে নিয়ে তিনি ঘুরতে বের হন। আর যদি ভালোবেসে ভক্ত, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন কেক কাটেন, তাও এড়িয়ে যাবার চেষ্টা করেন তিনি।

সাইমন জানান, সেপ্টেম্বরের শুরুতে সাধারণত জন্মদিন নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে থাকেন, আবার নাও করতে পারেন। সবকিছু আসলে সময়ের ওপর নির্ভর করে।

সাইমন বলেন,‘ জন্মদিন উপলক্ষ্যে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন ভালো রাখেন সুস্থ রাখেন।’ এদিকে সাইমন অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘নদীর বুকে চাঁদ’, ‘বাহাদুরী’, ‘অশ্রু ঘর’, ‘গ্যাংস্টার’, ‘জলরঙ’, ‘নরসুন্দর’ সিনেমাগুলো।

এসব সিনেমা মুক্তি পেলে অভিনেতা হিসেবে দর্শকের কাছে সাইমনের অবস্থান আরো শক্ত হবে বলেই মনে করেন এসব সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিরা।

Link copied!