Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

জন্মদিনের পরপরই চমক তারা...

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২৩, ২০২২, ০১:৩৮ এএম


জন্মদিনের পরপরই চমক তারা...

বিগত বেশ কিছুদিন পড়াশোনা নিয়েই ব্যস্ততার মধ্যে কেটেছে মডেল-অভিনেত্রী চমক তারার। আপাতত পড়াশোনার ব্যস্ততা একটু কমেছে বিধায় এখন নিজের চ্যানেলের জন্য নতুন নতুন গান করা নিয়েই পরিকল্পনা তার। কিছুদিনের মধ্যেই নতুন কয়েকটি গান নিয়ে সিলেটের মনোরম লোকেশনে চলে যাবার ইচ্ছে রয়েছে তার।

যে কারণে আপাতত নতুন গানের লোকেশন খোঁজা, কসিউটিম রেডি করা, গানের গল্প তৈরি করা এবং কোন গানে তার সঙ্গে মডেল কে হবেন— এসব বিষয় নিয়েই তার ব্যস্ত সময় কাটছে বলে জানান চমক তারা। একজন শিল্পীকে নিজের চ্যানেলে দাঁড় করাতে হলে তার নিজেকেই অনেক শ্রম দিতে হয়। সে বিবেচনায় চমক তারাকে অন্যান্য কাজের পাশাপাশি তার নিজের চ্যানেলের জন্যও সময় বের করে নিজের চ্যানেলের কাজগুলো তৈরি করতে হচ্ছে।

যদিওবা নির্দিষ্ট কাজের জন্য পরিচালক, কোরিওগ্রাফারসহ অনেকেই থাকেন টিমে। কিন্তু যেহেতু তার নিজের প্রযোজনায় কাজগুলো হয়ে থাকে, সে কারণে তার নিজেকে অনেক সময় দিতে হয়। এদিকে আজ চমক তারার জন্মদিন। জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার।

চমক তারা বলেন, ‘জন্মদিন এলে আসলে বিশেষ কোনো পরিকল্পনা থাকে না। আমার মা-বোন দিনটিকে বিশেষায়িত করে তোলার চেষ্টা করেন।

পাশাপাশি আমার কিছু খুউব ভালো বন্ধু বান্ধব আছে, তারাও দিনটিকে বিশেষায়িত করে তোলার চেষ্টা করে। আমি অতি সাধারণ একজন মানুষ। খুউব সাদাসিদে জীবন আমার।

তাই জন্মদিনটিও অতি সাধারণভাবেই কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করি আমি। আর জন্মদিন উপলক্ষ্যে শিগগিরই আমার কাজের যারা নিয়মিত দর্শক তাদের জন্য তুমি স্বপ্ন হয়ে শিরোনামের একটি গান শিগগিরই আমার চ্যানেলে প্রকাশ করতে যাচ্ছি। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন।’

এদিকে মঞ্চে চমক তারা এক যুগ পার করেছেন। পদাতিক নাট্য সংসদ-এ তার মঞ্চ জীবন শুরু । এখনো সেখানেই আছেন তিনি। ২০১০ সালে জনমাংক’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে মঞ্চে কাজ শুরু করেন তিনি। সামনে তার ‘পাবে বিপাকে’ নতুন নাটক মঞ্চস্থ হবে। ‘বাবা মা সন্তান’ চমক তারা অভিনীত প্রথম সিনেমা।

এরপর ‘মাস্তান পুলিশ’,‘ ভালোবাসা ষোল আনা’,‘ ধুসর কুয়াশা’, ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’,‘ মাতাল’,‘ পাগলের মতো ভালোবাসি’সহ আরো বেশকিছু সিনেমায় অভিনয় করেন।

চমক তারা’র নিজের চ্যানেলে প্রকাশিত আলোচিত মিউজিক ভিডিওর মধ্যে রয়েছে ‘আসোনা আমার বুকে আসোনা’,‘ উষ্ণতা’, ‘উড়ু উড়ু’,‘ রৌদ্র ছায়া’, ‘মায়া হরিণ’ ইত্যাদি।

ছবি : গোলাম সাব্বির

Link copied!