Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

গুজব না ছড়ানোর অনুরোধ তিশার

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ৬, ২০২২, ০১:৫২ এএম


গুজব না ছড়ানোর অনুরোধ তিশার

দীর্ঘদিন ধরেই সিনেমাতে অভিনয় করবেন করবেন বলে তিনি তার আগ্রহের কথা জানিয়ে আসছিলেন বাংলাদেশের নাটকের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

নানান সময়ে সিনেমা’তে অভিনয়ের খবর প্রকাশ হয় হয় করেও শেষ পর্যন্ত ব্যাটে বলে সিনেমা’র গল্প-পরিচালক-প্রযোজকের সঙ্গে সব মিলিয়ে বনিবনা হয়নি বলে তানজিন তিশা’র সিনেমা’তে কাজ করা হয়ে উঠেনি। কিন্তু এবার গুজবটা যেন আরো বেশি চড়াও হয়ে উঠেছে।

গেলো মঙ্গলবার রায়হান রাফি শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের ঘোষনা দেবার সাথে সাথেই ‘প্রেমিক’ সিনেমায় তানজিন তিশা’র নামটি চলে আসে। দেশের কয়েকটি অনলাইন পোর্টাল তানজিন তিশা’র শাকিব খানের সঙ্গে সিনেমা করা নিয়ে সংবাদও প্রকাশ করেন।

তবে সেসব সংবাদ-এ শাকিব খান বা তানজিন তিশা’র কোন স্টেটম্যান্ট ছিলোনা। গত মঙ্গলবার বিকেল থেকে রাত অব্দি তানজিন তিশার সিনেমা করা নিয়েও তার ভক্ত দর্শকেরও বেশ কৌতুল দেখা গেছে। কেউ কেউ তার সিনেমা করাটা’কে নিয়ে তাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু তানজিন তিশা’র ভাষ্য অন্যরকম। তিনি পরিস্থিতি স্বাভাবিক করতে নিজের ফেসবুক পেজ-এ মঙ্গলবার রাতেই একটি স্ট্যাটাস দেন।

বিষয়টি পরিস্কার করে তিনি লিখেন,‘ আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর। আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়েই করবো। আশা করি কেউ গুজব ছড়াবেন না। সবা্ইকে ধন্যবাদ।’

এদিকে গেলো ৩০ সেপ্টেম্বর তানজিন তিশার অফিসিয়াল ফ্যানস গ্রুপ’ তানজিন তিশা’কে নিয়ে এক গেট টুগেদারের আয়োজন করে। যেখানে তানজিন তিশা নিজেও উপস্থিত ছিলেন।সেই দিনটি ছিলো তানজিন তিশার কাছে ভীষণ ভালোলাগার একটি দিন।

সাম্প্রতিক সময়ে রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘রিক্সাগার্ল’ নাটকে অনবদ্য অভিনয়ে জন্য তানজিন তিশা ব্যাপক প্রশংসিত হয়েছেন।একটি গানের মধ্যদিয়ে মডেল হিসেবে কাজ করে আলোচনায় চলে আসা তানজিন তিশা নাটকে অভিনয় করেই একজন অভিনেত্রী হিসেবে নিজের পেশাগত জীবন বেছে নেন।

বাংলাদেশের টিভি নাটকের এই প্রজন্মের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন তিনি। তার ভক্তদের প্রচ্ল আশা যে তিনি একটি ভালো গল্পের সিনেমায় অভিনয় করবেন এবং এমন পরিচালকের সিনেমায় অভিনয় করবেন যাতে তাকে, তার মেধাকে সঠিকভাবে কাজে লাগানো যায়।

Link copied!