Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সালাউদ্দিনসহ এএফসিতে বাফুফের চারজন

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ৯, ২০২৩, ১১:৫৩ এএম


সালাউদ্দিনসহ এএফসিতে বাফুফের চারজন

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) ডেভেলপমেন্ট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন। 

এছাড়া মাহফুজা আক্তার কিরনকে এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) নির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি কাজী নাবিল আহমেদকে এএফসি ফুটসাল অ্যান্ড বিচ সকার কমিটির সদস্য এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি তাবিথ আওয়ালকে এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

তারা ২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত সময়ের জন্য দায়িত্ব পেয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে তাদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করা হয়।

বাফুফে আশা করে তাদের এ অর্জন এশিয়ার ফুটবলকে ভবিষ্যতে আরও বৃহত্তর সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। এ প্রসঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, এএফসির স্ট্যান্ডিং কমিটিতে এবার যে রদবদল হয়েছে, তারই ধারাবাহিকতায় বাংলাদেশ থেকে এই চারজনকে নেয়া হয়েছে।

নিজেদের যোগ্যতা, মেধা, সৃজনশীলতার ভিত্তিতেই তারা কমিটিতে স্থান করে নিয়েছেন। তারা অবশ্যই এশিয়ার ফুটবলের উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাবেন।

Link copied!